ঢাবি ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার     মুশফিকের ৩০তম ফিফটি     লিবিয়ায় আটকে পড়া ১৫৭ বাংলাদেশীকে ফিরিয়ে এনেছে পররাষ্ট্র মন্ত্রণালয়     আমলনামার ভিত্তিতেই আগামী নির্বাচনে মনোনয়ন : ওবায়দুল কাদের     ঝুঁকি মোকাবেলায় প্রযুক্তি হস্তান্তর সহজ করতে জোর দেন শেখ হাসিনা     জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের মর্যাদা সমুন্নত রাখতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শাহজালালে ইয়াবা ও সিগারেটসহ ২ যাত্রী আটক     শেখ হাসিনাকে অভিবাদন জানালেন সুষমা স্বরাজ    

স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে: জাতিসংঘ মহাসচিব

  এপ্রিল ১৪, ২০১৮     ১৫৪          বিদেশ
-- স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে: জাতিসংঘ মহাসচিব

জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতেরেস বলেছেন, স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে। প্রতিহিংসা লক্ষ্য করা যাচ্ছে। তবে এবার ভিন্নভাবে। আগের কৌশলের চেয়ে এবারের কৌশলটা কেবল ভিন্ন। তিনি সিরিয়া নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠকে এই মন্তব্য করেন। তিনি সিরিয়া ইস্যুতে সবাইকে সতর্ক করেন।

 

বৈঠকে জাতিসংঘে রুশ রাষ্ট্রদূত ভ্যাসিলি নেবেনজিয়া যুক্তরাষ্ট্রসহ পশ্চিমাদের বিরুদ্ধে সিরিয়ায় রাসায়নিক হামলা সাজানো বলে উল্লেখ করেন। প্রেসিডেন্ট আসাদকে ক্ষমতা থেকে সরাতেই এটা করা হয়েছে। আর মার্কিন দূত নিক্কি হ্যালি গত সাত বছরে সিরিয় সরকারের বিরুদ্ধে ৫০বার রাসায়নিক হামলার অভিযোগ আনেন।-বিবিসি।



মুশফিকের ৩০তম ফিফটি

  সেপ্টেম্বর ২৬, ২০১৮

আগামীকাল বিশ্ব পর্যটন দিবস

  সেপ্টেম্বর ২৬, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৮

পুরনো খবর