‘স্বপ্ন’ প্রকল্পের সুফল পাচ্ছে ৮,৯২৮ দরিদ্র নারী     প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা উপলক্ষে যান চলাচল ও পার্কিংয়ে ডিএমপি’র নির্দেশনা     প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের গণসংবর্ধনা আগামীকাল     জনসমর্থনের ‘জোয়ার’ দেখছেন সেতুমন্ত্রী     জামালপুরে ট্রাক উল্টে নিহত ৩     লঘুচাপের ফলে বাড়ছে গরম, দু-এক দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা     যুক্তরাজ্যে মেডিকেল চেকআপ শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি     তার মুখে দুর্নীতি নিয়ে কথা মানায় না : ওবায়দুল কাদের    

স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে: জাতিসংঘ মহাসচিব

  এপ্রিল ১৪, ২০১৮     ১০৫          বিদেশ
-- স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে: জাতিসংঘ মহাসচিব

জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতেরেস বলেছেন, স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে। প্রতিহিংসা লক্ষ্য করা যাচ্ছে। তবে এবার ভিন্নভাবে। আগের কৌশলের চেয়ে এবারের কৌশলটা কেবল ভিন্ন। তিনি সিরিয়া নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠকে এই মন্তব্য করেন। তিনি সিরিয়া ইস্যুতে সবাইকে সতর্ক করেন।

 

বৈঠকে জাতিসংঘে রুশ রাষ্ট্রদূত ভ্যাসিলি নেবেনজিয়া যুক্তরাষ্ট্রসহ পশ্চিমাদের বিরুদ্ধে সিরিয়ায় রাসায়নিক হামলা সাজানো বলে উল্লেখ করেন। প্রেসিডেন্ট আসাদকে ক্ষমতা থেকে সরাতেই এটা করা হয়েছে। আর মার্কিন দূত নিক্কি হ্যালি গত সাত বছরে সিরিয় সরকারের বিরুদ্ধে ৫০বার রাসায়নিক হামলার অভিযোগ আনেন।-বিবিসি।



ফের কমল স্বর্ণের দাম

  জুলাই ২০, ২০১৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৭৬

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৭৭

পুরনো খবর