আজ - বুধবার, ২৫ এপ্রিল ২০১৮, ০৩:০২ পূর্বাহ্ন
রেকর্ড গড়ে শপথ নিলেন আবদুল হামিদ     জাতীয় বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান প্রথম ও দ্বিতীয় সেমিস্টার পরীক্ষা স্থগিত     বিশ্ব একাদশের হয়ে খেলবেন সাকিব-তামিম     আগামী ৩ মাসের মধ্যে সংযুক্ত আরব আমিরাতে ১৯ ক্যাটাগরির কর্মী প্রেরণ করা হবে     ভারতে ওবায়দুল কাদেরের সম্মানে নৈশ ভোজ     নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হলে কোন ছাড় দেয়া হবে না : স্বাস্থ্যমন্ত্রী     ঢাকা-কাঠমান্ডু রুটে বাস চলাচল শুরু     আরব আমিরাতে শুধু সরকারিভাবে লোক পাঠানো হবে : প্রবাসীকল্যাণমন্ত্রী    

স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে: জাতিসংঘ মহাসচিব

  এপ্রিল ১৪, ২০১৮     16       
-- স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে: জাতিসংঘ মহাসচিব

জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতেরেস বলেছেন, স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে। প্রতিহিংসা লক্ষ্য করা যাচ্ছে। তবে এবার ভিন্নভাবে। আগের কৌশলের চেয়ে এবারের কৌশলটা কেবল ভিন্ন। তিনি সিরিয়া নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠকে এই মন্তব্য করেন। তিনি সিরিয়া ইস্যুতে সবাইকে সতর্ক করেন।

 

বৈঠকে জাতিসংঘে রুশ রাষ্ট্রদূত ভ্যাসিলি নেবেনজিয়া যুক্তরাষ্ট্রসহ পশ্চিমাদের বিরুদ্ধে সিরিয়ায় রাসায়নিক হামলা সাজানো বলে উল্লেখ করেন। প্রেসিডেন্ট আসাদকে ক্ষমতা থেকে সরাতেই এটা করা হয়েছে। আর মার্কিন দূত নিক্কি হ্যালি গত সাত বছরে সিরিয় সরকারের বিরুদ্ধে ৫০বার রাসায়নিক হামলার অভিযোগ আনেন।-বিবিসি।








Facebook
Youtube
বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ
Uttaran Archive