বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স     নতুন করদাতা সন্ধানে সেকেন্ডারি ডাটার ব্যবহার বেড়েছে     রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমারের উপর আরো বেশী আন্তর্জাতিক চাপ সৃষ্টির আহ্বান ঢাকার     সরকারের আন্তরিক প্রচেষ্টায় দেশ আজ দানাদার খাদ্যে স্বয়ংসম্পূর্ণ : মতিয়া চৌধুরী     টি-২০ বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করায় নারী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন     এসএসএফের দায়িত্বশীলতার প্রশংসা প্রধানমন্ত্রীর     হজ যাত্রীদের জন্য ডিএমপি’র ফ্রি বাস সার্ভিস     ক্রোয়েশিয়ার বহু স্বপ্নের সামনে ফ্রান্স    

স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে: জাতিসংঘ মহাসচিব

  এপ্রিল ১৪, ২০১৮     ১০১          বিদেশ
-- স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে: জাতিসংঘ মহাসচিব

জাতিসংঘ মহাসচিব অ্যান্তোনিও গুতেরেস বলেছেন, স্নায়ুযুদ্ধ ফিরে এসেছে। প্রতিহিংসা লক্ষ্য করা যাচ্ছে। তবে এবার ভিন্নভাবে। আগের কৌশলের চেয়ে এবারের কৌশলটা কেবল ভিন্ন। তিনি সিরিয়া নিয়ে নিরাপত্তা পরিষদের বৈঠকে এই মন্তব্য করেন। তিনি সিরিয়া ইস্যুতে সবাইকে সতর্ক করেন।

 

বৈঠকে জাতিসংঘে রুশ রাষ্ট্রদূত ভ্যাসিলি নেবেনজিয়া যুক্তরাষ্ট্রসহ পশ্চিমাদের বিরুদ্ধে সিরিয়ায় রাসায়নিক হামলা সাজানো বলে উল্লেখ করেন। প্রেসিডেন্ট আসাদকে ক্ষমতা থেকে সরাতেই এটা করা হয়েছে। আর মার্কিন দূত নিক্কি হ্যালি গত সাত বছরে সিরিয় সরকারের বিরুদ্ধে ৫০বার রাসায়নিক হামলার অভিযোগ আনেন।-বিবিসি।



ফাইনাল দেখতে সৌরভ

  জুলাই ১৫, ২০১৮

পুরনো খবর