ছাত্রনেত্রী থেকে ৪ বারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার লড়াকু জীবন     শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে প্রশংসিত     পিতার মতোই গণমানুষের নেতা শেখ হাসিনা : রাষ্ট্রপতি     শেখ হাসিনার জন্মদিনে ভারত ও চীনের শুভেচ্ছা     শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ     ভার্চ্যুয়াল কোর্টে ৫০ হাজার মামলা নিষ্পত্তি : আইনমন্ত্রী     আইনের শাসন প্রতিষ্ঠায় মাহবুবে আলম ছিলেন প্রথম সারির যোদ্ধা     মাহবুবে আলমের ন্যায়নিষ্ঠতা অনুসরণীয় হয়ে থাকবে : প্রধানমন্ত্রী    

আত্মহত্যা করেছেন জাপানিজ অভিনেত্রী আশিনা!

  সেপ্টেম্বর ১৬, ২০২০     ২৪     ১৩:৪৫     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : জাপানের টেলিভিশন ও সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শেই আশিনা (৩৬) মারা গেছেন। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।
সোমবার (১৪ সেপ্টেম্বর) জাপানের রাজধানী টোকিওতে তার নিজের অ্যাপার্টমেন্টে পরিবারের সদস্যরা মৃত অবস্থায় তাকে পায়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।  

শেই আশিনার এজেন্সি ও টোকিও পুলিশ জানিয়েছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে কেনো এই তরুণ অভিনেত্রী আত্মহত্যার পথ বেছে নিলেন, সে বিষয় কোনো তথ্য জানানো হয়নি।

১৯৮৩ সালে জাপানের ফুকুশিমায় আশিনের জন্ম। টিনএজার থাকতেই তিনি সেখান থেকে টোকিও চলে যান। এরপর ফ্যাশন মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন। সেখান থেকে টেলিভিশন ও সিনেমায় অভিনয় করেছেন। বহু টিভি সিরিজ ও সিনেমায় তাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে।  

২০০২ সালে 'দ্য টেইল অব হ্যাপিনেস'র মাধ্যমে আশিনের অভিনয়ে অভিষেক ঘটে। ২০১১ সালে আমেরিকান টিভি সিরিজ 'রিভেঞ্জ'র মাধ্যমে ভয়েস এক্টিংয়ে অভিষেক ঘটে তাঁর। এতে তিনি কেন্দ্রীয় এমিলি থ্রোরন চরিত্রে কণ্ঠ দিয়েছিলেন। এছাড়া অতি সম্প্রতি তাকে টিভি সিরিজ 'থিসিউস নো ফুনে' ও জানুয়ারিতে মুক্তিপ্রাপ্ত সিনেমা 'এই হোকাই'তে দেখা গেছে।  

উত্তরণবার্তা/এআর
 



২৮ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ২৮, ২০২০

মস্কোতে ওভারপাস ধসে আহত ৩৯

  সেপ্টেম্বর ২৮, ২০২০

মাশরাফির ভাবনায় অবসর নেই

  সেপ্টেম্বর ২৮, ২০২০     ৪৬

শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ

  সেপ্টেম্বর ২৮, ২০২০     ২২

পুরনো খবর