শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে প্রশংসিত     পিতার মতোই গণমানুষের নেতা শেখ হাসিনা : রাষ্ট্রপতি     শেখ হাসিনার জন্মদিনে ভারত ও চীনের শুভেচ্ছা     শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ     ভার্চ্যুয়াল কোর্টে ৫০ হাজার মামলা নিষ্পত্তি : আইনমন্ত্রী     আইনের শাসন প্রতিষ্ঠায় মাহবুবে আলম ছিলেন প্রথম সারির যোদ্ধা     মাহবুবে আলমের ন্যায়নিষ্ঠতা অনুসরণীয় হয়ে থাকবে : প্রধানমন্ত্রী     অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই    

থেমে থেমে বৃষ্টি হবে দুই-তিন দিন

  সেপ্টেম্বর ১৬, ২০২০     ৪৯     ১২:১৮     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : দেশে আগামী দুই-তিন দিন থেমে থেমে বৃষ্টি হবে বলে আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে।

বলা হয়েছে, আগামী কয়েক দিন থেমে থেমে বৃষ্টি হলেও কোথাও কোথাও ভারী বৃষ্টি হতে পারে। তবে ২০ থেকে ২১ সেপ্টেম্বরের মধ্যে বৃষ্টি বেড়ে যেতে পারে। আর তা চলতে পারে টানা তিন-চার দিন।

আবহাওয়া অধিদফতর বলছে, মঙ্গলবারের মতো আজ বুধবারও রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও বরিশাল বিভাগের অনেক স্থানে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

বৃষ্টি বেড়ে যাওয়ায় ব্রহ্মপুত্র, ধরলা ও তিস্তার পানি আবার বাড়তে শুরু করেছে।

এর মধ্যে ধরলার পানি বিপদসীমা অতিক্রম করেছে। কুড়িগ্রামের নাগেশ্বরী ও সদরের নিম্নাঞ্চল প্লাবিত হয়ে পড়েছে। তবে মূল বসতি এলাকায় এখনো ঢোকেনি।

বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র বলছে, পানির এই বেড়ে যাওয়া নিয়ে খুব বেশি আতঙ্কের কিছু নেই।

আগামী দু-এক দিনের মধ্যে পানি আবার কমতে শুরু করবে। আপাতত কোনো বন্যার আশঙ্কা নেই। উত্তরাঞ্চলের দু-একটি জায়গায় নিচু এলাকা ও চরে পানি উঠলেও তা দুই-তিন দিনের মধ্যে নেমে যাবে।

উত্তরণবার্তা/এআর
 



২৮ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ২৮, ২০২০

মস্কোতে ওভারপাস ধসে আহত ৩৯

  সেপ্টেম্বর ২৮, ২০২০

মাশরাফির ভাবনায় অবসর নেই

  সেপ্টেম্বর ২৮, ২০২০     ৪৪

শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ

  সেপ্টেম্বর ২৮, ২০২০     ২২

পুরনো খবর