বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স     নতুন করদাতা সন্ধানে সেকেন্ডারি ডাটার ব্যবহার বেড়েছে     রোহিঙ্গা প্রত্যাবর্তনে মিয়ানমারের উপর আরো বেশী আন্তর্জাতিক চাপ সৃষ্টির আহ্বান ঢাকার     সরকারের আন্তরিক প্রচেষ্টায় দেশ আজ দানাদার খাদ্যে স্বয়ংসম্পূর্ণ : মতিয়া চৌধুরী     টি-২০ বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করায় নারী ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন     এসএসএফের দায়িত্বশীলতার প্রশংসা প্রধানমন্ত্রীর     হজ যাত্রীদের জন্য ডিএমপি’র ফ্রি বাস সার্ভিস     ক্রোয়েশিয়ার বহু স্বপ্নের সামনে ফ্রান্স    

২০০ আরোহী নিয়ে আলজেরিয়ায় সামরিক বিমান বিধ্বস্ত

  এপ্রিল ১২, ২০১৮     ১০৪          বিদেশ
-- ২০০ আরোহী নিয়ে আলজেরিয়ায় সামরিক বিমান বিধ্বস্ত

আলজেরিয়ায় একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়েছে| বিমানে ২০০ জনের বেশি যাত্রী ছিল। বিমানের সব যাত্রীর প্রাণহানি হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে।
 
স্থানীয় গণমাধ্যমের উদ্ধৃতি দিয়ে বিবিসির খবরে বলা হয়েছে, বুধবার সকালে রাজধানী আলজিয়ার্সের বৌফারিক সামরিক বিমানবন্দরে এ দুর্ঘটনা ঘটে। বিমানটি উড্ডয়নের পর পরই বিধ্বস্ত হয়। ঘটনাস্থল থেকে প্রচার ধোয়া বের হতে দেখা গেছে।
 
দুর্ঘটনার পর ১৪টি অ্যাম্বুলেন্সে করে হতাহতদের হাসপাতালে নিতে যেতে দেখা গেছে। নিহতের সংখ্যা ২০০ ছাড়িয়ে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনার কারণ জানা যায়নি। আলজেরিয়ায় চার বছর আগে সামরিক বিমান বিধ্বস্ত হয়েছে ৭৭ জন নিহত হয়েছিল।



ফাইনাল দেখতে সৌরভ

  জুলাই ১৫, ২০১৮

পুরনো খবর