গণহত্যার কথা ফোরামে তুলবে জাতিসংঘ     এবার দেশেই হজযাত্রীদের ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্নের চেষ্টা : ধর্ম প্রতিমন্ত্রী     ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা : হানিফ     ১১৭ উপজেলায় ভোট চলছে     রৌমারীতে ৩৫ হাজার মানুষের একটি ব্রীজের দীর্ঘদিনের দাবী     মক্কা-মদিনায় ক্রাইস্টচার্চের নিহতদের গায়েবানা জানাজা     মানবাধিকার সমুন্নত রাখতে সরকার কাজ করছে : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী     নদী তীর দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান আরো জোরদার করা হবে    

২০০ আরোহী নিয়ে আলজেরিয়ায় সামরিক বিমান বিধ্বস্ত

  এপ্রিল ১২, ২০১৮     ২৪৮     ৭:০৪ অপরাহ্ণ     বিদেশ
-- ২০০ আরোহী নিয়ে আলজেরিয়ায় সামরিক বিমান বিধ্বস্ত

আলজেরিয়ায় একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়েছে| বিমানে ২০০ জনের বেশি যাত্রী ছিল। বিমানের সব যাত্রীর প্রাণহানি হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে।
 
স্থানীয় গণমাধ্যমের উদ্ধৃতি দিয়ে বিবিসির খবরে বলা হয়েছে, বুধবার সকালে রাজধানী আলজিয়ার্সের বৌফারিক সামরিক বিমানবন্দরে এ দুর্ঘটনা ঘটে। বিমানটি উড্ডয়নের পর পরই বিধ্বস্ত হয়। ঘটনাস্থল থেকে প্রচার ধোয়া বের হতে দেখা গেছে।
 
দুর্ঘটনার পর ১৪টি অ্যাম্বুলেন্সে করে হতাহতদের হাসপাতালে নিতে যেতে দেখা গেছে। নিহতের সংখ্যা ২০০ ছাড়িয়ে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনার কারণ জানা যায়নি। আলজেরিয়ায় চার বছর আগে সামরিক বিমান বিধ্বস্ত হয়েছে ৭৭ জন নিহত হয়েছিল।



সন্তানই আমার সবকিছু হবে

  মার্চ ১৯, ২০১৯     ১৭৭

পুরনো খবর