২৪ ঘণ্টায় প্রাণ গেলো আরও ৩৭ জনের, শনাক্ত ২৬৯৫     আবারও ফ্লাইট বাতিল করলো বিমান     নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের প্রতি প্রধানমন্ত্রীর ৫ নির্দেশনা     ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাম্পার ফলন     স্পেনে করোনায় নতুন মৃত্যু নেই     কুড়িগ্রামে ভারতীয় বন্যহাতির তাণ্ডব, ফসলের ব্যাপক ক্ষতি     রেলের পশ্চিম জোনে চালু হলো আরও ৬ ট্রেন     মানুষের কষ্ট লাঘবের জন্যই শর্ত শিথিল করা হয়েছে : প্রধানমন্ত্রী    

বেলজিয়াম ম্যাচের পর বলের দিকে তাকাতে পারছিলাম না

  জুলাই ২২, ২০১৮     ৪০৯     ৩:২৫ অপরাহ্ণ    
--

উত্তরণবার্তা স্পোর্টস ডেস্ক  :  রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে ব্রাজিলের পরাজয়ের পর বলের দিকে তাকাতে পারছিলেন না নেমার। দেখেননি রাশিয়া বিশ্বকাপের বাকি ম্যাচগুলোও। এতটাই যন্ত্রণাবিদ্ধ ছিলেন তিনি । ২৬ বছর বয়সি নেমার সাও পাওলোয় সংবাদসংস্থাকে বলেছেন, এটা বলছি না যে ভবিষ্যতে খেলার ইচ্ছা পর্যন্ত হারিয়ে ফেলেছিলাম। তবে বলের দিকে তাকাতে পারছিলাম না। বা, ফুটবল খেলা দেখতেও পারছিলাম না । বিশ্বকাপ থেকে বিদায়ের পর কেমন লাগছিল, সেটাই তুলে ধরেছেন তিনি। বলেছেন, আমি শোকার্ত ছিলাম। মন খুব খারাপ ছিল। ধীরে ধীরে তা কেটেছিল। ছেলে, পরিবার, বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছিলাম। ওঁরা কেউ আমাকে দুঃখী দেখতে চাইছিল না।
প্যারিস সাঁ জাঁ থেকে রিয়াল মাদ্রিদে তাঁর যাওয়ার প্রসঙ্গ ফের উড়িয়ে দিয়েছেন নেমার। বলেছেন, যিনি এই ধরনের গল্প লিখছেন, তিনি আমার জীবন নিয়ে বেশি জানেন। যা কি না আমারও জানা নেই। এই ধরনের প্রশ্নের উত্তরে কিছুই বলব না। কারণ, এটা ভিত্তিহীন।
উত্তরণবার্তা/অআ



৩ জুন: হাসতে নেই মানা

  জুন ০৩, ২০২০     ১২৩

পুরনো খবর