‘রি-ডিজাইনের’ মাধ্যমেই ত্রুটি সারানোর সিদ্ধান্ত     ৭ ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা-রাজশাহী রুটে ট্রেন চলাচল সচল     চট্টগ্রামের ৪ উপজেলায় নামছে ১০ প্লাটুন বিজিবি     সীমান্তে আটকে থাকা পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত, হিলি দিয়ে আমদানি শুরু     নিরাপদ খাবারের দিকে ঝুঁকছে মানুষ     গ্রিসের সঙ্গে আলোচনায় বসতে তুরস্কের আগ্রহ প্রকাশ     মিয়ানমার থেকে এলো ৩০ মেট্রিক টন পেঁয়াজ     আগেরকার দিনের সরকাররা জনগণের কথা চিন্তা করতেন না : পানিসম্পদ প্রতিমন্ত্রী    

জাতীয় শোক দিবসে চিত্রনায়িকা মাহির ব্যাতিক্রমী আয়োজন

  আগস্ট ১৫, ২০২০     ৬৭     ২১:২১     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস আজ (১৫ আগস্ট)। জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে প্রতিবছর পালন করে এ দিনটি।

আজ বাদ জোহর জাতির পিতার ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহীর তানোর থানার মুণ্ডুমালা কওমি মাদ্রাসা ও এতিমখানায় পবিত্র কোরআন তিলাওয়াত, ১৫০ জন এতিম ও মাওলানাসহ প্রায় ২০০ জনের জন্য ভোজের আয়োজন করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

মাহি জানিয়েছেন, বর্তমানে আমি রাজশাহীর গ্রামের বাড়িতে অবস্থান করছি। শোক দিবসে বঙ্গবন্ধুকে ভালোবেসে আমার গ্রামের বাড়ি রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডমালা কওমী মাদ্রাসার দেড়শ এতিম বাচ্চাকে খাওয়াবো। এছাড়া আজ বঙ্গবন্ধুর জন্য সারাদিন কোরআন তেলওয়াত ও দোয়ার আয়োজন করেছি।

এদিকে শিগগিরই অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমার কাজ শুরু করবেন মাহি। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

উত্তরণবার্তা/এআর
 



করোনা টেস্টের ফল ৯০ মিনিটেই!

  সেপ্টেম্বর ১৯, ২০২০

শালকের জালে ৮ গোল দিলো বায়ার্ন

  সেপ্টেম্বর ১৯, ২০২০

এখন আর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হবো না

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৯

নিরাপদ খাবারের দিকে ঝুঁকছে মানুষ

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১২

শালকের জালে ৮ গোল দিলো বায়ার্ন

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১১

করোনা টেস্টের ফল ৯০ মিনিটেই!

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১০

পুরনো খবর