সীমান্ত হত্যা শূ‌ন্যে না‌মিয়ে আনতে আমরা প্র‌তিশ্রু‌তিবদ্ধ: বিএসএফ ডিজি     যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে আগাম ভোট শুরু     ‘রি-ডিজাইনের’ মাধ্যমেই ত্রুটি সারানোর সিদ্ধান্ত     ৭ ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা-রাজশাহী রুটে ট্রেন চলাচল সচল     চট্টগ্রামের ৪ উপজেলায় নামছে ১০ প্লাটুন বিজিবি     সীমান্তে আটকে থাকা পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত, হিলি দিয়ে আমদানি শুরু     নিরাপদ খাবারের দিকে ঝুঁকছে মানুষ     গ্রিসের সঙ্গে আলোচনায় বসতে তুরস্কের আগ্রহ প্রকাশ    

শিশু কেন্দ্রে ৩ কিশোর হত্যা মামলা, ৫ কর্মকর্তা গ্রেপ্তার

  আগস্ট ১৫, ২০২০     ৭৭     ১১:৪৭     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় ওই কেন্দ্রের বরখাস্ত হওয়া সহকারী পরিচালক আব্দুল্লাহ আল মাসুদসহ পাঁচ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মো. আশরাফ হোসেন জানান, কয়েক জনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের পর ওই পাঁচ জনকে শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার অন্যরা হলেন, সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহ, মনো-সামাজিক পরামর্শক (প্রবেশন অফিসার) মুশফিকুর রহমান, শরীরচর্চা শিক্ষক ওমর ফারুক ও কারিগরি শিক্ষক শাহানুর আলম।

এর আগে শুক্রবার রাতে নিহত পারভেজ হাসানের বাবা রোকা মিয়া যশোর কোতয়াালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় তিনি অজ্ঞাত কর্মকর্তাদের অভিযুক্ত করেন।

এ মামলায় ওই পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর রোকিবুজ্জামান।
 
উত্তরণবার্তা/এআর

 



১৯ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ১৯, ২০২০

এখন আর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হবো না

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ২৭

বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিল দল ঘোষণা

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৬

নিরাপদ খাবারের দিকে ঝুঁকছে মানুষ

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৪

শালকের জালে ৮ গোল দিলো বায়ার্ন

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৩

১৯ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৩

পুরনো খবর