করোনায় দেশে আরও ২৮ জনের প্রাণহানি, আক্রান্ত ১৫৪০     ধনী-গরিব সব দেশ যেন করোনার ভ‌্যাকসিন পায় : রাষ্ট্রপতি     কানাডায় শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ: জাস্টিন ট্রুডো     অবশেষে শান্তি ফিরল লাদাখে     জেদ্দা-রিয়াদে বিমানের বিশেষ ফ্লাইট ২৬-২৭ সেপ্টেম্বর     জলবায়ু ও করোনা বিশ্বের সবচেয়ে বড় হুমকি     অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা     ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক অটুট থাকবে : স্বরাষ্ট্রমন্ত্রী    

আইপিএলে ১০ সেকেন্ডের বিজ্ঞাপনের মূল্য ১০ লাখ

  আগস্ট ১৫, ২০২০     ৫৮     ১১:২৬     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপএল) ১০ সেকেন্ড সময়ের জন্য বিজ্ঞাপন দিলে মিনিমাম ৮ থেকে ১০ লাখ টাকা খরচ করতে হবে। মহামারী করোনাভাইরাসের এই কঠিন পরিস্থিতিতেও বিজ্ঞাপন সম্প্রচারের জন্য খরচ কমাবে না স্টার স্পোর্টস।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে শোনা জানা যায়, শীঘ্রই বিজ্ঞাপনের রেট নির্ধারণ করে দেবে আইপিএল সম্প্রচারকারী চ্যানেল।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে আইপিএলের ১৩তম আসর। ৫৩ দিন ধরে চলবে আইপিএল। প্রথমদিকে দর্শকশূন্য মাঠেই ম্যাচ হবে। পরবর্তীতে দর্শকদের গ্যালারিতে বসে খেলা দেখার অনুমতি দেয়া হতেও পারে।

করোনার কারণে এ বছর আইপিএল দেখতে টিভির পর্দায় ভিড় জমাবেন আগ্রহী দর্শকরা। তাই এ বছর আইপিএলের ভিউয়ারশিপ আকাশছোঁয়া হবে বলেই আশাবাদী স্টার স্পোর্টস।

আইপিএলের গত আসরে বিজ্ঞাপন থেকে চ্যানেলের আয় ছিল ৩ হাজার কোটি টাকা। চ্যানেলের আশা এবার ভিউয়ারশিপ বেশি হবে, তাই আয়ও বেশি হবে।

আইপএল সম্প্রচারের জন্য স্টার স্পোর্টের কাছ থেকে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) ৩ হাজার ২৭০ কোটি টাকা চেয়েছে। এ কারণেই স্টার স্পোর্টস বিজ্ঞাপনদাতাদের ছাড় না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



অবশেষে শান্তি ফিরল লাদাখে

  সেপ্টেম্বর ২৪, ২০২০

২৪ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ১০৩

অবশেষে শান্তি ফিরল লাদাখে

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৭৯

২৪ সেপ্টেম্বর, টিভিতে আজকের খেলা সূচি

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৪২

দেশের বাজারে আবারও কমলো স্বর্ণের দাম

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৪২

পুরনো খবর