ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী     জাতিসংঘে করোনার জন্য চীনকে দায়ী করলেন ট্রাম্প     পায়রা নদীতে শেখ হাসিনার নামে সেতু নির্মাণ     জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব     করোনার দ্বিতীয় ধাক্কা এলে যা করবে সরকার     অপ্রয়োজনীয় সড়ক না করার নির্দেশ প্রধানমন্ত্রীর     নেপালকে করোনার চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ     বিএনপি নেতারা বেগম জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছেন : হানিফ    

২০২১ সালের টি টোয়েন্টি বিশ্বকাপ, ভারতের বিকল্প ভাবছে আইসিসি

  আগস্ট ১৩, ২০২০     ৭৬     ২২:৩৭     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে গিয়েছে চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্বকাপটিই ২০২১ সালে ভারতের মাটিতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। কিন্তু সেই বিশ্বকাপ নিয়ে বেশ চিন্তায় পড়ে গিয়েছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি। করোনা পরিস্থিতি বিবেচনা করে ভারতের পাশাপাশি বিকল্প পরিকল্পনাও ভেবে রাখছে আইসিসি।

ভারতে বর্তমানে করোনা পরিস্থিতি বেশ উদ্বেগজনক। এই পরিস্থিতিতে তাই এবার আইপিএল ভারতের বাইরে সংযুক্ত আরব আমিরাতে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

তবে যেভাবে পরিস্থিতি এগোচ্ছে তাতে আদৌ ২০২১ সালে ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন সম্ভব কিনা তা নিয়ে বেশ চিন্তিত আইসিসি।

করোনা ভাইরাস এর প্রভাব কম এমন জায়গা শ্রীলঙ্কা এবং সংযুক্ত আরব আমিরাতে বিশ্বকাপ সরিয়ে নিয়ে যাবার ভাবনাচিন্তা শুরু করে দিয়েছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। আগামী বছর অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসার কথা ভারতে।

উত্তরণবার্তা/এআর


 



ককটেল-ইয়াবাসহ আটক ৮

  সেপ্টেম্বর ২২, ২০২০

দীপিকাকে কঙ্গনার খোঁচা

  সেপ্টেম্বর ২২, ২০২০

একনেক সভায় উঠছে ৯ প্রকল্প

  সেপ্টেম্বর ২২, ২০২০     ১১১

এক চার্জেই ফোন চলবে ৩ মাস

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৮৪

ঘর বাঁধলেন অভিমন্যু ও মানালি

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৪৬

পুরনো খবর