জাতিসংঘে করোনার জন্য চীনকে দায়ী করলেন ট্রাম্প     পায়রা নদীতে শেখ হাসিনার নামে সেতু নির্মাণ     জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব     করোনার দ্বিতীয় ধাক্কা এলে যা করবে সরকার     অপ্রয়োজনীয় সড়ক না করার নির্দেশ প্রধানমন্ত্রীর     নেপালকে করোনার চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ     বিএনপি নেতারা বেগম জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছেন : হানিফ     জার্মানির সাথে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার    

নীলফামারীতে পুকুর থেকে মা-মেয়ের লাশ উদ্ধার

  আগস্ট ১২, ২০২০     ৬৯     ২২:০৭     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নীলফামারীর ডোমার উপজেলায় পুকুর থেকে মা আলেয়া বেগম (২৫) ও সাত মাসের শিশু মেয়ে মনি আক্তারের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার চিলাহাটি প্রগতিপাড়ার একটি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

আলেয়া উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটি প্রগতিপাড়া গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী।

এলাকাবাসী জানান, ইসমাইল হোসেনের স্ত্রী আলেয়া মানসিক রোগী ছিলেন। বুধবার সকালে শিশু মনি বিছানায় পায়খানা করলে শরীরে লেগে থাকে। সেটি পরিষ্কার করার জন্য বাড়িসংলগ্ন পুকুরপাড়ে ওই শিশুকে নিয়ে যান তার মা আলেয়া বেগম।

এরপর দীর্ঘ সময়েও বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকেন। পরে সকাল ৯টার দিকে ওই পুকুরের পানিতে মা-মেয়ের লাশ ভাসতে দেখেন এলাকার লোকজন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

উত্তরণবার্তা/এআর



ককটেল-ইয়াবাসহ আটক ৮

  সেপ্টেম্বর ২২, ২০২০

দীপিকাকে কঙ্গনার খোঁচা

  সেপ্টেম্বর ২২, ২০২০

একনেক সভায় উঠছে ৯ প্রকল্প

  সেপ্টেম্বর ২২, ২০২০     ১১১

এক চার্জেই ফোন চলবে ৩ মাস

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৮৩

ঘর বাঁধলেন অভিমন্যু ও মানালি

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৪৬

পুরনো খবর