আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ডিএমপি’র নিরাপত্তামূলক কর্মসূচি     মাদক নিয়ন্ত্রণে সবাইকে এগিয়ে আসতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিশ্ব ব্যাংকের সহায়তায় নৌপথ ও স্থলবন্দরগুলো আরো বেশি গতিশীল হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী     শহীদ মিনারে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই: র‍্যাব ডিজি     রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ দম্পতি গ্রেপ্তার     মহান শহীদ দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     ইউনিয়ন পর্যায়ে স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী     সড়ক নির্মাণে গুণগতমান সুরক্ষার ওপর গুরুত্বারোপ সেতুমন্ত্রীর    

দেশের মানুষকে বিভ্রান্ত করে ফায়দা হাসিলের চেষ্টা করছে বিএনপি : ড. হাছান মাহমুদ

  জুলাই ১৯, ২০১৮     ৫৬     ৬:০৯ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে অসুস্থ বানিয়ে তাঁর দলের নেতারা দেশের মানুষকে বিভ্রান্ত করে রাজনৈতিক ফায়দা হাসিল করতে চাচ্ছেন।
তিনি বলেন, ‘কারাগারে বেগম খালেদা জিয়া প্রথম শ্রেনীর কয়েদির চেয়েও বেশি সুযোগ-সুবিধা পাচ্ছেন।’ আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ আজ দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির এক বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
এ সময় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল্লাহ ও উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলামসহ উপ-কমিটির অন্য নেতারা উপস্থিত ছিলেন। বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ বলেন, দেশে যদি গণতন্ত্র নাই থাকত তাহলে বিএনপির নেতারা সংবাদ সম্মেলনের নামে অশোভন ভাষায় বক্তব্য রাখতে পারত না। বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক রিজভী আহমেদ সব সময় সুবিন্যস্ত অশোভন ভাষায় কথা বলেন, তা বলতে পারতেন না। ২০০৪ সালে বিএনপি ক্ষমতায় থাকার সময় সরকারি পৃষ্ঠপোষকতায় আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী জনসভায় গ্রেনেড হামলা চালানো হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকার সময় সব সময় বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ কার্যালয় কাঁটাতারের বেরিকেড দিয়ে রাখা হত। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় থাকার সময় বিএনপির অফিস কখনো কাটাতারের বেরিকেড দিয়ে রাখা হয় নি। কোটা আন্দোলন নিয়ে রিজভী আহমেদের বক্তব্যের জবাবে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির বক্তব্যের মাধ্যমেই প্রমাণ হয়, কোটা আন্দোলন ছিল রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। যে কথাটি আওয়ামী লীগ কোটা আন্দোলনের শুরু থেকেই বলে আসছিল। তিনি বলেন, কোটা আন্দোলনে বিএনপি এতদিন ভেতর থেকে সমর্থন করে আসছিল, আর এখন তারা প্রকাশ্যে সমর্থন করছেন। রিজভী আহমেদের বক্তব্যেই প্রমাণ হয়েছে এটি রাজনৈতিক উদ্দেশ্যমূলক আন্দোলন।

উত্তরণবার্তা.কম/দীন



আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬২৮

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩১৫

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ২৮৯

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৭০

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪১

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১৪৯

মিয়ানমার ফিরেছে ৮ পরিবার

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ১৩৫

বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১২০

মুখরোচক শাহী কাঠি কাবাব

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ৯১

পুরনো খবর