পায়রা নদীতে শেখ হাসিনার নামে সেতু নির্মাণ     জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব     করোনার দ্বিতীয় ধাক্কা এলে যা করবে সরকার     অপ্রয়োজনীয় সড়ক না করার নির্দেশ প্রধানমন্ত্রীর     নেপালকে করোনার চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ     বিএনপি নেতারা বেগম জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছেন : হানিফ     জার্মানির সাথে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার     দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৫৫৭, মৃত্যু ২৮    

শাহরুখের ভরসা এখন দীপিকা!

  আগস্ট ০৯, ২০২০     ১০৭     ১২:২৭     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : অনেকদিন ধরেই বক্স অফিসেই শাহরুখ খানের সিনেমা বেহাল অবস্থা। এক সময় শাহরুখ মানেই যেমন বক্স অফিস কাঁপার মতো অবস্থা, এখন আর সেই অবস্থানে নেই কিং খান।

অনেকদিন বিরতির পর আবারো নতুন সিনেমা নিয়ে আসছেন বলিউড বাদশা। এবার তার বিপরীতে থাকবেন দীপিকা। এমনটাই শোনা যাচ্ছে। দীপিকা মানেই শাহরুখের সিনেমায় বাড়তি আকর্ষণ। তাই এই সিনেমা দিয়ে হয়তো আবারো বক্স অফিস কাঁপাবেন তিনি। এমনটাই ধারণা করা যাচ্ছে।

ফ্যান, রইস, যব হ্যারি মেট সেজল থেকে জিরো, প্রতিটি ছবিই সাড়া জাগাতে ব্যর্থ। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল জিরো। তারপর নতুন কোনো ছবি সাইন করেননি অভিনেতা বা করলেও এখনও সরাসরি কিছু ঘোষণা করেননি। তবে বলিউডে জোর জল্পনা ‘পাঠান’ ছবিতেই কামব্যাক করতে চলেছেন রোম্যান্সিং কিং শাহরুখ।

পরিচালক সিদ্ধার্থ আনন্দ, যার হাতে তৈরি হয়েছিল ওয়ার ছবিটি। তার হাতেই হয়তো তৈরি হবে শাহরুখের পরের ছবি। প্রযোজনায় থাকবে বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। তাদের ৫০ বর্ষপূর্তি উপলক্ষে হয়তো এই ছবিরই ঘোষণা হবে। ছবির নাম ‘পাঠান’। শাহরুখের সঙ্গে দীপিকা পাডুকোন জুটি হয়তো এই ছবির হাত ধরেই ফিরে আসবে।

উত্তরণবার্তা/এআর

 



ককটেল-ইয়াবাসহ আটক ৮

  সেপ্টেম্বর ২২, ২০২০

দীপিকাকে কঙ্গনার খোঁচা

  সেপ্টেম্বর ২২, ২০২০

একনেক সভায় উঠছে ৯ প্রকল্প

  সেপ্টেম্বর ২২, ২০২০     ১১১

এক চার্জেই ফোন চলবে ৩ মাস

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৮৩

ঘর বাঁধলেন অভিমন্যু ও মানালি

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৪৬

পুরনো খবর