চিরনিদ্রায় শায়িত হলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম     শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে প্রশংসিত     পিতার মতোই গণমানুষের নেতা শেখ হাসিনা : রাষ্ট্রপতি     শেখ হাসিনার জন্মদিনে ভারত ও চীনের শুভেচ্ছা     শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ     ভার্চ্যুয়াল কোর্টে ৫০ হাজার মামলা নিষ্পত্তি : আইনমন্ত্রী     আইনের শাসন প্রতিষ্ঠায় মাহবুবে আলম ছিলেন প্রথম সারির যোদ্ধা     মাহবুবে আলমের ন্যায়নিষ্ঠতা অনুসরণীয় হয়ে থাকবে : প্রধানমন্ত্রী    

ডিএনসিসির প্রতিটি কমিউনিটি সেন্টারে হবে মুজিব কর্নার

  আগস্ট ০৮, ২০২০     ৯৯     ১৮:০৭     জাতীয় সংবাদ
--

 উত্তরণবার্তা প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্রতিটি কমিউনিটি সেন্টারে ‘মুজিব কর্নার’ নামে একটি লাইব্রেরি স্থাপন করা হবে বলে জানিয়েছন মেয়র মো. আতিকুল ইসলাম।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় ডিএনসিসির বিভিন্ন স্থায়ী কমিটির সভাপতি ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে অনুষ্ঠিত এক ভার্চুয়াল মিটিংয়ে তিনি এ কথা জানান। বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরদের নিয়ে স্থায়ী কমিটি গঠন করা হয়।
মুজিব কর্নারে মূলত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশের মুক্তিযুদ্ধ, বাংলাদেশের ইতিহাস, সংস্কৃতি ইত্যাদি সম্পর্কে বিভিন্ন বই, তথ্যচিত্র ইত্যাদি থাকবে। যাতে নগরবাসী মুজিব কর্নারে এসে বইগুলো পড়তে পারেন, বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি সম্পর্কে জানতে পারেন।

স্থায়ী কমিটির সভাপতি ও সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মেয়র বলেন, আশা করি, সবাই নিজ নিজ দায়িত্ব পালন করবেন।

নগরবাসীকে তার কাঙ্ক্ষিত সেবা প্রদানের লক্ষ্যে মেয়র আতিকুল ইসলাম প্রতিটি কমিটির সভাপতিকে নিজ নিজ অধিক্ষেত্রের জন্য স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা প্রণয়নের নির্দেশ দেন।

উত্তরণবার্তা/দীন



২৮ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ২৮, ২০২০

মস্কোতে ওভারপাস ধসে আহত ৩৯

  সেপ্টেম্বর ২৮, ২০২০

মাশরাফির ভাবনায় অবসর নেই

  সেপ্টেম্বর ২৮, ২০২০     ৪৩

শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ

  সেপ্টেম্বর ২৮, ২০২০     ২১

পুরনো খবর