চিকিৎসকদের অনীহায় গ্রামের মানুষ ‘অবিচারের শিকার’: পরিকল্পনামন্ত্রী     কালিহাতীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ     যুক্তরাষ্ট্রে পার্টিতে গোলাগুলি, নিহত ২     আগামীকাল থেকে জৈব-সুরক্ষা পরিবেশে প্রবেশ করবে ক্রিকেটাররা     লিগ্যাল এইডের ৪ জেলার আইনজীবীদের অনলাইন কর্মশালা     উন্নত জাত উদ্ভাবন ও চাষের মাধ্যমে তুলা উৎপাদন দিন দিন বাড়ছে : কৃষিমন্ত্রী     নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা গড়ে তুলতে কাজ করছে সরকার : খাদ্যমন্ত্রী     সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনতে বিজিবি-বিএসএফ একমত    

মাহি-স্পর্শিয়াকে নিয়ে ২০ আগস্ট শাকিবের শুটিং শুরু

  আগস্ট ০৮, ২০২০     ৩১৭     ১৬:২৪     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : 'নবাব এলএলবি' নামে নতুন ছবি নির্মাণ করছেন পরিচালক অনন্য মামুন। এতে শাকিবের বিপরীত অভিনয় করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া৷  চলতি গত ২৮ মার্চ ছবিটির শুটিং শুরুর কথা জানিয়েছিলেন পরিচালক।  কথা ছিলো ঈদুল ফিতরে মুক্তি দেয়ার।

কিন্তু ঈদুল ফিতরের মুক্তি তো দূরের কথা ঈদুল আজহা চলে গেলেও এখন পর্যন্ত ছবিটির ক্যামেরাও ওপেন করা হয়নি। মূলত করোনা ভাইরাসের কারণেই সব উলট পালট হয়ে যায়। না হলে এতোদিনে দর্শকরা ‘নবাব এলএলবি’ প্রেক্ষাগৃহে দেখতে পেতেন।

এদিকে করোনা ভাইরাসের এই পরিস্থিতিতেও স্বাস্থবিধি মেনে শুটিং শুরু হয়েছে। তাই এখন আর বসে থাকতে চাননা পরিচালক। সকল ধরনের প্রস্তুতি শেষে আগামী ২০ আগস্ট শাকিব খান, স্পর্শিয়া ও মাহিয়া মাহিকে নিয়ে মিশন শুরু করতে চান অনন্য মামুন।

অনন্য মামুন বলেন, করোনা ভাইরাসের কারণে শুটিং শুরু করতে অনেক দেরি হয়ে গেলো। আর না। এবার শুটিং শুরু করছি ছবিটির। সব ঠিক থাকলে আগামী ২০ আগস্ট নবাব এলএলবির ক্যামেরা ওপেন করবো।'

‘নবাব এলএলবি’তে শাকিব খান ও মাহিয়া মাহি আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন। আর স্পর্শিয়াকে দেখা যাবে গল্পের প্রাণ হিসেবে।মূলত তার উপর বেজ করেই গল্প এগিয়ে যাবে। পরিচালক এমনটি জানালেও স্পর্শিয়ার চরিত্র এখনই প্রকাশ করতে চাননা তিনি। সেটা সিনেমা রিলিজের পরই সবাই দেখতে পাবেন বলে মন্তব্য তার।

 সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনীকার পরিচালক নিজেই।  সেলিব্রেটি প্রোডাকশননের ব্যানারে নির্মিত হবে ছবিটি।

উত্তরণবার্তা/সাব্বির

 



আইপিএলে তারকারা কে কোন দলে

  সেপ্টেম্বর ১৯, ২০২০

অভিশাপ দেবেন না মাহি

  সেপ্টেম্বর ১৯, ২০২০

পুরনো খবর