চিকিৎসকদের অনীহায় গ্রামের মানুষ ‘অবিচারের শিকার’: পরিকল্পনামন্ত্রী     কালিহাতীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ     যুক্তরাষ্ট্রে পার্টিতে গোলাগুলি, নিহত ২     আগামীকাল থেকে জৈব-সুরক্ষা পরিবেশে প্রবেশ করবে ক্রিকেটাররা     লিগ্যাল এইডের ৪ জেলার আইনজীবীদের অনলাইন কর্মশালা     উন্নত জাত উদ্ভাবন ও চাষের মাধ্যমে তুলা উৎপাদন দিন দিন বাড়ছে : কৃষিমন্ত্রী     নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা গড়ে তুলতে কাজ করছে সরকার : খাদ্যমন্ত্রী     সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনতে বিজিবি-বিএসএফ একমত    

ইরানে বাবা-মেয়েকে একসঙ্গে গুলি করে হত্যা

  আগস্ট ০৮, ২০২০     ৯১     ১৬:১৪     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : ইরানের রাজধানী তেহেরানের উত্তরাঞ্চলে লেবাননের এক ব্যক্তি ও তার মেয়েকে একসঙ্গে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। কারা বা কি কারণে তাদের হত্যা করা হয়েছে; সেই বিষয়ে এখনো কোনো তথ্য জানা যায়নি। ইরানের মেহের সংবাদ সংস্থার বরাত দিয়ে আরব নিউজ এই তথ্য জানিয়েছে।

নিহত দু’জন হলেন হাবিব দাউদ (৫৮) এবং তাঁর মেয়ে মরিয়ম (২৭)। শুক্রবার রাত ৯টার দিকে তাদের হত্যা করা হয়। অজ্ঞাতপরিচয় মোটরসাইকেল চালক এই ঘটনায় ঘটায়। পাশডরান স্ট্রিট নামক এলাকায় তাদের গুলি করা হয়। হাবিব দাউদ ছিলেন ইতিহাস বিষয়ের শিক্ষক।

এই বিষয়ে পুলিশের পক্ষ থেকে এখনো কোনো ধরনের সরকারি বিবৃতি জারি করা হয়নি। তবে তেহেরান পুলিশ জানিয়েছে, মোটরসাইকেলে দু’জন ব্যক্তি ছিলেন। তাদের কাছে এসেই মোটরসাইকেল থেকে চারবার গুলি করা হয় ওই দু’জনকে।

সূত্র: আরব নিউজ।

উত্তরণবার্তা/সাব্বির

 



আইপিএলে তারকারা কে কোন দলে

  সেপ্টেম্বর ১৯, ২০২০

অভিশাপ দেবেন না মাহি

  সেপ্টেম্বর ১৯, ২০২০

পুরনো খবর