চিকিৎসকদের অনীহায় গ্রামের মানুষ ‘অবিচারের শিকার’: পরিকল্পনামন্ত্রী     কালিহাতীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ     যুক্তরাষ্ট্রে পার্টিতে গোলাগুলি, নিহত ২     আগামীকাল থেকে জৈব-সুরক্ষা পরিবেশে প্রবেশ করবে ক্রিকেটাররা     লিগ্যাল এইডের ৪ জেলার আইনজীবীদের অনলাইন কর্মশালা     উন্নত জাত উদ্ভাবন ও চাষের মাধ্যমে তুলা উৎপাদন দিন দিন বাড়ছে : কৃষিমন্ত্রী     নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা গড়ে তুলতে কাজ করছে সরকার : খাদ্যমন্ত্রী     সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনতে বিজিবি-বিএসএফ একমত    

দুই কোটি টাকার হেরোইনসহ নারী আটক

  আগস্ট ০৮, ২০২০     ৯২     ১১:১৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর পল্লবীর মিল্লাত ক্যাম্প এলাকা থেকে এক কেজি ৭০৭ গ্রাম হেরোইনসহ আনোয়ারী নামে এক নারীকে আটক করেছে র‌্যাব। এ হেরোইনের মূল্য প্রায় দুই কোটি টাকা।

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আনোয়ারীকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২ লাখ ৩৬ হাজার ২৮৫ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, আনোয়ারী দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান থেকে হেরোইন সংগ্রহ করে পল্লবীসহ রাজধানীর বিভিন্ন এলাকায় তা বিক্রি করত। তার বিরুদ্ধে পল্লবী থানায় মাদক সংশ্লিষ্ট চারটি মামলাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

উত্তরণবার্তা/এআর



আইপিএলে তারকারা কে কোন দলে

  সেপ্টেম্বর ১৯, ২০২০

অভিশাপ দেবেন না মাহি

  সেপ্টেম্বর ১৯, ২০২০

পুরনো খবর