চিকিৎসকদের অনীহায় গ্রামের মানুষ ‘অবিচারের শিকার’: পরিকল্পনামন্ত্রী     কালিহাতীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ     যুক্তরাষ্ট্রে পার্টিতে গোলাগুলি, নিহত ২     আগামীকাল থেকে জৈব-সুরক্ষা পরিবেশে প্রবেশ করবে ক্রিকেটাররা     লিগ্যাল এইডের ৪ জেলার আইনজীবীদের অনলাইন কর্মশালা     উন্নত জাত উদ্ভাবন ও চাষের মাধ্যমে তুলা উৎপাদন দিন দিন বাড়ছে : কৃষিমন্ত্রী     নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা গড়ে তুলতে কাজ করছে সরকার : খাদ্যমন্ত্রী     সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনতে বিজিবি-বিএসএফ একমত    

চুয়াডাঙ্গায় বেপরোয়া বাস কেড়ে নিল ৬ প্রাণ

  আগস্ট ০৮, ২০২০     ৭০     ১০:১৩     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাসের ধাক্কায় শ্যালোইঞ্জিনচালিত আলমসাধু ও নসিমনের ছয় যাত্রী নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরও পাঁচজন।

হতাহতরা সবাই দিনমজুর বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

আজ শনিবার সকাল ৬টার দিকে চুয়াডাঙ্গা- ঝিনাইদহ সড়কের সরোজগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী রয়েল পরিবহনের একটি বাস সকাল ৬টার দিকে সরোজগঞ্জ বাজার এলাকায় সড়কের পাশ দিয়ে যাওয়া একটি আলমসাধু, একটি নসিমন ও একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও চারজন মারা যান। আহত হয়েছেন অন্তত পাঁচজন।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, হতাহতরা সবাই আলমসাধু ও নসিমনের যাত্রী। তারা সবাই দিনমজুর। তাদের পরিচয় এখনও জানা যায়নি।

উত্তরণবার্তা/এআর



আইপিএলে তারকারা কে কোন দলে

  সেপ্টেম্বর ১৯, ২০২০

অভিশাপ দেবেন না মাহি

  সেপ্টেম্বর ১৯, ২০২০

পুরনো খবর