সীমান্ত হত্যা শূ‌ন্যে না‌মিয়ে আনতে আমরা প্র‌তিশ্রু‌তিবদ্ধ: বিএসএফ ডিজি     যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে আগাম ভোট শুরু     ‘রি-ডিজাইনের’ মাধ্যমেই ত্রুটি সারানোর সিদ্ধান্ত     ৭ ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা-রাজশাহী রুটে ট্রেন চলাচল সচল     চট্টগ্রামের ৪ উপজেলায় নামছে ১০ প্লাটুন বিজিবি     সীমান্তে আটকে থাকা পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত, হিলি দিয়ে আমদানি শুরু     নিরাপদ খাবারের দিকে ঝুঁকছে মানুষ     গ্রিসের সঙ্গে আলোচনায় বসতে তুরস্কের আগ্রহ প্রকাশ    

অতিরিক্ত যাত্রীবহনে লঞ্চকে জরিমানা

  আগস্ট ০৭, ২০২০     ১০৩     ২৩:৪৭     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঈদ শেষে রাজধানীতে কর্মস্থলে ফিরছেন দক্ষিণাঞ্চলের মানুষ। প্রতিটি লঞ্চে করে আসছে হাজারের ওপরে যাত্রী। অতিরিক্ত যাত্রী বহন করায় কাউখালী ঘাট এলাকায় শুক্রবার সন্ধ্যায় পূবালী-৭ লঞ্চকে ১০ হাজার টাকা জরিমানা হয়েছে। কাউখালী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. খালেদা খাতুন রেখা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

শুক্রবার বিকেলে কাউখালী থেকে ঢাকার উদ্দেশ্যে পারাবত, রাজদূত-৭, ফারহান-৯ এই তিনটি লঞ্চ ভান্ডারিয়াসহ চারটি ঘাট থেকে ধারণ ক্ষমতার দ্বিগুণ বা তিনগুণ যাত্রী নিয়ে ছেড়ে আসে। খবর পেয়ে কাউখালীর ইউএনও মোছা. খালেদা খাতুন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল হকসহ আইনশৃঙ্খলা বাহিনী কাউখালী ঘাটে অভিযান পরিচালনা করেন। এ সময় ঘাটে থাকা পূবালী লঞ্চে অতিরিক্ত যাত্রী নামানোর জন্য অনুরোধ করেন। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যযাত্রীরা লঞ্চ থেকে না নামায় প্রায় এক ঘন্টা লঞ্চটি ঘাটে আটক রাখা হয়। এরপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অর্থদন্ড করা হয়।

উত্তরণবার্তা/এআর



১৯ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ১৯, ২০২০

এখন আর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হবো না

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ২৬

বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিল দল ঘোষণা

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৬

নিরাপদ খাবারের দিকে ঝুঁকছে মানুষ

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৪

শালকের জালে ৮ গোল দিলো বায়ার্ন

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৩

পুরনো খবর