পায়রা নদীতে শেখ হাসিনার নামে সেতু নির্মাণ     জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব     করোনার দ্বিতীয় ধাক্কা এলে যা করবে সরকার     অপ্রয়োজনীয় সড়ক না করার নির্দেশ প্রধানমন্ত্রীর     নেপালকে করোনার চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ     বিএনপি নেতারা বেগম জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছেন : হানিফ     জার্মানির সাথে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার     দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৫৫৭, মৃত্যু ২৮    

আইপিএলের কারণে স্থগিত ভারত-ইংল্যান্ড সিরিজ

  আগস্ট ০৭, ২০২০     ৯৫     ২৩:২৭     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জন্য স্থগিত হয়ে গেল ভারত বনাম ইংল্যান্ডের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে সেপ্টেম্বরের শেষদিকে ভারত সফরে যাওয়ার কথা ছিল ইংল্যান্ডের।

সেই সময়ে আরব আমিরাতে আইপিএল খেলায় ব্যস্ত থাকবেন কোহলিরা। যে কারণে ইংল্যান্ড সিরিজ স্থগিত করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে আইপিএল। আর আইপিএল চলাকালীন কখনই আন্তর্জাতিক সিরিজ খেলে না ভারত।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে সিরিজ স্থগিত হওয়ার ঘোষণা করেছে দুই দেশের ক্রিকেট বোর্ড। ভারতে করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় সিরিজ স্থগিতের কোনো বিকল্প ছিল না।

আগামী বছরের শুরুতে পাঁচ টেস্টের সিরিজ খেলতে ভারত সফরে যাবে ইংল্যান্ড। স্থগিত হওয়া সীমিত ওভারের সিরিজ তখন টেস্ট সিরিজের সঙ্গে যুক্ত হতে পারে। ভারতে সম্ভব না হলে সিরিজ হবে আরব আমিরাতে।

উত্তরণবার্তা/এআর



ককটেল-ইয়াবাসহ আটক ৮

  সেপ্টেম্বর ২২, ২০২০

দীপিকাকে কঙ্গনার খোঁচা

  সেপ্টেম্বর ২২, ২০২০

একনেক সভায় উঠছে ৯ প্রকল্প

  সেপ্টেম্বর ২২, ২০২০     ১১০

এক চার্জেই ফোন চলবে ৩ মাস

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৮৩

ঘর বাঁধলেন অভিমন্যু ও মানালি

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৪৬

পুরনো খবর