পায়রা নদীতে শেখ হাসিনার নামে সেতু নির্মাণ     জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব     করোনার দ্বিতীয় ধাক্কা এলে যা করবে সরকার     অপ্রয়োজনীয় সড়ক না করার নির্দেশ প্রধানমন্ত্রীর     নেপালকে করোনার চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ     বিএনপি নেতারা বেগম জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছেন : হানিফ     জার্মানির সাথে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার     দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৫৫৭, মৃত্যু ২৮    

কর্মহীনরা পেল রিকশা উপহার

  আগস্ট ০৭, ২০২০     ৬৭     ২২:৪৯     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নীলফামারীর সৈয়দপুরে গরিব কর্মহীনদের স্থায়ী কর্মসংস্থানের লক্ষ্যে নতুন তিনটি রিকশা উপহার দেয়া হয়েছে। আজ শুক্রবার (৭ আগস্ট) বিকেলে সৈয়দপুরের অরাজনৈতিক সামাজিক সংগঠন প্রত্যাশা '৮৬-এর উদ্যোগে ওই রিকশাগুলো বিতরণ করা হয়। শহরের সাহেবপাড়ার সামশুল হক মেমোরিয়াল একাডেমি চত্বরে ওই রিকশা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রত্যাশা '৮৬-এর সভাপতি ও নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. মাহবুব জামিল। প্রধান অতিথি ইউএনও মো. নাসিম আহমেদ গরিব কর্মহীন তিন ব্যক্তির হাতে রিকশাগুলো তুলে দেন।

প্রত্যাশা '৮৬-এর সভাপতি ও নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. মো. মাহবুব জামিল বলেন, নানা পেশায় থেকে সংগঠনের সদস্যরা সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই বন্ধুত্ব বিনির্মাণের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতায় থেকে নানাবিধ সমাজকল্যাণমূলক কাজ করে আসছেন। তারই ধারাবাহিকতায় আজ স্থানীয় পর্যায়ের অসচ্ছলদের স্বাবলম্বী করতে সংগঠনের কল্যাণ তহবিল থেকে তিনজনকে রিকশা দেয়া হলো।

উত্তরণবার্তা/এআর



ককটেল-ইয়াবাসহ আটক ৮

  সেপ্টেম্বর ২২, ২০২০

দীপিকাকে কঙ্গনার খোঁচা

  সেপ্টেম্বর ২২, ২০২০

একনেক সভায় উঠছে ৯ প্রকল্প

  সেপ্টেম্বর ২২, ২০২০     ১১১

এক চার্জেই ফোন চলবে ৩ মাস

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৮৩

ঘর বাঁধলেন অভিমন্যু ও মানালি

  সেপ্টেম্বর ২২, ২০২০     ৪৬

পুরনো খবর