সীমান্ত হত্যা শূ‌ন্যে না‌মিয়ে আনতে আমরা প্র‌তিশ্রু‌তিবদ্ধ: বিএসএফ ডিজি     যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে আগাম ভোট শুরু     ‘রি-ডিজাইনের’ মাধ্যমেই ত্রুটি সারানোর সিদ্ধান্ত     ৭ ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা-রাজশাহী রুটে ট্রেন চলাচল সচল     চট্টগ্রামের ৪ উপজেলায় নামছে ১০ প্লাটুন বিজিবি     সীমান্তে আটকে থাকা পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত, হিলি দিয়ে আমদানি শুরু     নিরাপদ খাবারের দিকে ঝুঁকছে মানুষ     গ্রিসের সঙ্গে আলোচনায় বসতে তুরস্কের আগ্রহ প্রকাশ    

১৯১ যাত্রী নিয়ে রানওয়েতে দুই টুকরো এয়ার ইন্ডিয়ার ফ্লাইট

  আগস্ট ০৭, ২০২০     ৬১     ২২:৩৬     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : দুবাইফেরত ১৯১ যাত্রী নিয়ে কেরালার কোঝিকোড বিমান বন্দরের রানওয়েতে ছিটকে পড়ে দুই টুকরো হয়ে গেল এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের একটি ফ্লাইট। এতে বিমানটির পাইলট নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে বলে হিন্দুস্তান টাইমস জানিয়েছে। খবরে বলা হয়েছে, এখন পর্যন্ত ৪০ জন যাত্রী উদ্ধার করা সম্ভব হয়েছে। তাদের আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। উদ্ধার কাজ চলছে।

এনডিটিডি জানিয়েছে, এদিন দুপুরে দুবাই থেকে বিমান কেরালার উদ্দেশ্যে রওয়ানা করে। কেরালার কোঝিকোড বিমান বন্দরে রানওয়েতে ছিটকে পড়ে। ওই অঞ্চলে ভারী বৃষ্টিপাতের মধ্যেই এই দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পরে বিমানটিতে আগুন লাগেনি। উদ্ধার কাজ চলছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

উত্তরণবার্তা/এআর



১৯ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ১৯, ২০২০

এখন আর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হবো না

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ২৭

১৯ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৭

বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিল দল ঘোষণা

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৬

নিরাপদ খাবারের দিকে ঝুঁকছে মানুষ

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৪

শালকের জালে ৮ গোল দিলো বায়ার্ন

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৩

পুরনো খবর