ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী     জাতিসংঘে করোনার জন্য চীনকে দায়ী করলেন ট্রাম্প     পায়রা নদীতে শেখ হাসিনার নামে সেতু নির্মাণ     জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব     করোনার দ্বিতীয় ধাক্কা এলে যা করবে সরকার     অপ্রয়োজনীয় সড়ক না করার নির্দেশ প্রধানমন্ত্রীর     নেপালকে করোনার চিকিৎসাসামগ্রী দিল বাংলাদেশ     বিএনপি নেতারা বেগম জিয়ার চিকিৎসা নিয়ে নোংরা রাজনীতি করছেন : হানিফ    

ফ্লাইট মিস করায় টুর্নামেন্ট থেকে বাদ পড়লেন ক্রিকেটার

  আগস্ট ০৭, ২০২০     ১১০     ১২:০৮     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক  : করোনা পরিস্থিতির মধ্যেই শুরু হতে যাচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) অষ্টম আসর। আগামী ১৮ আগস্ট থেকে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে শুরু হবে এ টুর্নামেন্ট।

আর সেই টুর্নামেন্ট থেকে বাদ পড়লেন ওয়েস্ট ইন্ডিজের বাঁহাতি স্পিন অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন।

পারফরম্যান্স বা ইনজুরি কিংবা করোনাজনিত কোনো কারণে নয়, সময়মতো বিমানে উঠতে না পারায় পুরো টুর্নামেন্ট থেকেই বাদ দেয়া হয়েছে তাকে।

ইএসপিএন বলছে, জ্যামাইকা থেকে বার্বাডোজ হয়ে সেখান থেকে টুর্নামেন্টের ভেন্যু ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে যাওয়ার পরিকল্পনা ছিল ফাবিয়ানের। কিন্তু বার্বাডোজ যাওয়ার বিমানই ধরতে পারেননি ফাবিয়ান। গত সোমবারই বার্বাডোজে থাকার কথা ছিল তার। সেখান থেকে চার্টার্ড ফ্লাইটে ত্রিনিদাদে পৌঁছানোর পরিকল্পনা ছিল। কিন্তু জ্যামাইকা বিমানবন্দরে পৌঁছতে দেরি করলে বার্বাডোজের ফ্লাইট মিস হয় তার। আর ফ্লাইট মিস তো টি-টোয়েন্টি লিগ মিস।

ফ্লাইট মিসের বিষয়ে অ্যালেন ফাবিয়ানের এজেন্ট জানিয়েছেন, ‘করোনার কারণে ত্রিনিদাদে ভ্রমণে নিষেধাজ্ঞা রয়েছে। সোমবারের চার্টার্ড ফ্লাইটের মাধ্যমেই দেশটিতে যাওয়ার ব্যবস্থা ছিল। কিন্তু ফ্লাইট সূচি এবং বিস্তারিত বুঝতে সমস্যা হওয়ায় বার্বাডোজেই পৌঁছতে পারিনি আমরা। এর চেয়ে বড় দুর্ভাগ্য আর কি হতে পারে।’

উল্লেখ্য, করোনা সতর্কতায় টুর্নামেন্ট শুরুর অনেক আগেই খেলোয়াড়, ম্যাচ অফিসিয়াল, টিম ম্যানেজমেন্ট এবং সংগঠকসহ সংশ্লিষ্ট ১৬২ জনকে নিয়ে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে উড়িয়ে নিয়ে গেছেন আয়োজকরা। করোনা নেগেটিভ নিশ্চিতের পরও ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে সবাইকে। আগামী ১৮ আগস্ট থেকে শুরু হবে এই ক্যারিবীয় টি-টোয়েন্টি লিগ।

প্রসঙ্গত, গত মাসের প্লেয়ার্স ড্রাফটে অ্যালেনকে ধরে রেখেছিল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। গত দুই মৌসুমে সেইন্ট কিটসের হয়ে ব্যাট হাতে ১৮১.১৮ স্ট্রাইকরেটে ৩৩৭ রান করেছেন অ্যালেন। বল হাতে চমক দেখিয়েছিলেন তিনি। ২০১৭ সালের আসরে নিয়েছেন সিপিএলের ইতিহাসের অন্যতম সেরা ক্যাচ। ফলে তার অনুপস্থিতি দলটির জন্যও দুঃসংবাদ বটে।

উত্তরণবার্তা/এআর

 



ককটেল-ইয়াবাসহ আটক ৮

  সেপ্টেম্বর ২২, ২০২০

দীপিকাকে কঙ্গনার খোঁচা

  সেপ্টেম্বর ২২, ২০২০

পুরনো খবর