যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে আগাম ভোট শুরু     ‘রি-ডিজাইনের’ মাধ্যমেই ত্রুটি সারানোর সিদ্ধান্ত     ৭ ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকা-রাজশাহী রুটে ট্রেন চলাচল সচল     চট্টগ্রামের ৪ উপজেলায় নামছে ১০ প্লাটুন বিজিবি     সীমান্তে আটকে থাকা পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত, হিলি দিয়ে আমদানি শুরু     নিরাপদ খাবারের দিকে ঝুঁকছে মানুষ     গ্রিসের সঙ্গে আলোচনায় বসতে তুরস্কের আগ্রহ প্রকাশ     মিয়ানমার থেকে এলো ৩০ মেট্রিক টন পেঁয়াজ    

র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

  আগস্ট ০৫, ২০২০     ৭১     ২৩:২৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বরিশাল র‌্যাব-৮ এর একটি দল বরগুনার জাকিরতবক এলাকায় অভিযান চালিয়ে এক ব্যক্তিকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে। মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আব্দুল হালিম ওরফে নাকবোচা আলিম (৪৩) নামের ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এ অভিযানের বিষয়টি বুধবার সকালে র‌্যাব-৮ সদর দফতর থেকে প্রেরিত এক ই-মেইল বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব বরিশাল অফিস সূত্র জানায়, বরগুনার সদর থানাধীন জাকিরতবক এলাকায় আলতাব হোসেন চৌকিদারের ছেলে আব্দুল হালিম ওরফে নাকবোচা আলিম একজন শীর্ষ সন্ত্রাসী। নানান ঘটনাবলীতে তার বিরুদ্ধে ধর্ষণ, মানবপাচার, অস্ত্র, ডাকাতি, দস্যুতা, দাঙ্গাবাজি ও চাঁদাবাজিসহ অন্তত একডজন মামলা রয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে বরগুনার জাকিরতবক এলাকার শীর্ষ সন্ত্রাসী আব্দুল হালিম ওরফে নাকবোচা আলিম অস্ত্রসহ নিজ বাসায় অবস্থান করার একটি গোপন খবর আসে।

পরবর্তীতে র‌্যাবের একটি টিম সেখানে অভিযান চালিয়ে নাকবোচা আলিমকে গ্রেফতার করে এবং তার স্বীকারোক্তি মতে বাসায় তল্লাশি চালিয়ে ১টি বিদেশি পিস্তল ও ২ রাউন্ড গুলি, ১টি ওয়ানশুটার গান ও ২ রাউন্ড কার্তুজ এবং ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উত্তরণবার্তা/এআর



করোনা টেস্টের ফল ৯০ মিনিটেই!

  সেপ্টেম্বর ১৯, ২০২০

এখন আর নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হবো না

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ২৫

নিরাপদ খাবারের দিকে ঝুঁকছে মানুষ

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৪

শালকের জালে ৮ গোল দিলো বায়ার্ন

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৩

বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিল দল ঘোষণা

  সেপ্টেম্বর ১৯, ২০২০     ১৩

পুরনো খবর