করোনায় দেশে আরও ২৮ জনের প্রাণহানি, আক্রান্ত ১৫৪০     ধনী-গরিব সব দেশ যেন করোনার ভ‌্যাকসিন পায় : রাষ্ট্রপতি     কানাডায় শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ: জাস্টিন ট্রুডো     অবশেষে শান্তি ফিরল লাদাখে     জেদ্দা-রিয়াদে বিমানের বিশেষ ফ্লাইট ২৬-২৭ সেপ্টেম্বর     জলবায়ু ও করোনা বিশ্বের সবচেয়ে বড় হুমকি     অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা     ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক অটুট থাকবে : স্বরাষ্ট্রমন্ত্রী    

দেশি ‘বড়লোকের বেটি’ আঁখি

  আগস্ট ০৫, ২০২০     ৯৪     ২২:৪০     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ‘বড়লোকের বেটি লো/ লম্বা লম্বা চুল/ এমন মাথায় বেঁধে দেবো লাল গেন্দা ফুল’—এমন কথার গানের রচয়িতা ভারতের প্রখ্যাত পল্লীগীতি শিল্পী রতন কাহার। ১৯৭২ সালে এটি রচনা করেন তিনি।

গত মার্চ মাসে গানটির অংশ বিশেষ নিয়ে একটি গান তৈরি করেন ভারতের র‌্যাপার ও সংগীতশিল্পী বাদশা। এতে মডেল হন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। মুক্তির পর ভারত-বাংলাদেশে গানটি নিয়ে হইচই পড়ে যায়।

এরপর জ্যাকুলিন ফার্নান্দেজের নাচের অনুকরণে অসংখ্য টিকটক ভিডিও তৈরি হয়। শুধু তাই নয়, গানের রচয়িতার সঙ্গে সংগীতশিল্পী বাদশার দ্বন্দ্ব তৈরি হয়। পরবর্তীতে তা অনেক দূর পর্যন্ত গড়ায়।

যাইহোক, এসবের পর বাংলাদেশে নতুন করে সংগীতায়োজন করে গানটিতে কণ্ঠ দেন জেকে মজলিশ ও বিন্দু কনা। গানটির সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ। আর নির্মিত মিউজিক ভিডিওতে ‘বড়লোকের বেটির’ চরিত্র রূপায়ন করেছেন দেশের উঠতি মডেল আফরোজা আঁখি। ঈদুল আজহা উপলক্ষে আরটিভির ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি। মুক্তির পর মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছেন সংশ্লিষ্টরা। তবে আফরোজা আঁখি তার পারফরম্যান্সের জন্য প্রশংসা কুড়াচ্ছেন।

চলচ্চিত্র ও নাটক-টেলিফিল্মে অভিনয়ের প্রস্তাব পেলেও এখনো কোনো মাধ্যমে কাজ করেননি আঁখি। তাছাড়া এবারই প্রথম কোনো গানে মডেল হলেন তিনি।

উত্তরণবার্তা/এআর



অবশেষে শান্তি ফিরল লাদাখে

  সেপ্টেম্বর ২৪, ২০২০

২৪ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৯৬

অবশেষে শান্তি ফিরল লাদাখে

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৭৪

২৪ সেপ্টেম্বর, টিভিতে আজকের খেলা সূচি

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৪১

দেশের বাজারে আবারও কমলো স্বর্ণের দাম

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ২৪

পুরনো খবর