করোনায় দেশে আরও ২৮ জনের প্রাণহানি, আক্রান্ত ১৫৪০     ধনী-গরিব সব দেশ যেন করোনার ভ‌্যাকসিন পায় : রাষ্ট্রপতি     কানাডায় শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ: জাস্টিন ট্রুডো     অবশেষে শান্তি ফিরল লাদাখে     জেদ্দা-রিয়াদে বিমানের বিশেষ ফ্লাইট ২৬-২৭ সেপ্টেম্বর     জলবায়ু ও করোনা বিশ্বের সবচেয়ে বড় হুমকি     অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা     ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক অটুট থাকবে : স্বরাষ্ট্রমন্ত্রী    

৯ ও ১৫ আগস্ট রিয়াদে বিশেষ ফ্লাইট বিমানের

  আগস্ট ০৫, ২০২০     ১৩৭     ১১:৪০     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : করোনা পরিস্থিতির কারণে সৌদি আরবে আটকে পড়া প্রবাসী বাংলাদেশিদের ফিরিয়ে আনতে আগামী ৯ ও ১৫ আগস্ট রিয়াদে বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

আজ বুধবার (৫ আগস্ট) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়েছে।

৯ ও ১৫ আগস্ট রিয়াদ থেকে ঢাকায় বিজি-৪১৪০ ফ্লাইট পরিচালনা করা হবে। আগ্রহী যাত্রীরা বিমানের ওয়েবসাইটে নিবন্ধন করে টিকিট নিশ্চিত করতে পারবেন। বিজনেস শ্রেণির ভাড়া ২৯৫০ সৌদি রিয়াল। শিশুদের ক্ষেত্রে ১২ বছরের নিচে মূল ভাড়ার ৭৫ শতাংশ ও ট্যাক্স, ২ বছরের নিচে শিশুদের মূল ভাড়ার ২৫ শতাংশ ও ট্যাক্স। ফ্রি ব্যাগেজ, মোট ৫৫ কেজি ও হাতব্যাগ ৭ কেজি আনতে পারবেন যাত্রীরা। ইকোনমি শ্রেণিতে ভাড়া ২০৫০ সৌদি রিয়াল। ১২ বছরের নিচে শিশুদের ক্ষেত্রে মূল ভাড়ার ৭৫ শতাংশ ও ট্যাক্স, ২ বছরের নিচে শিশুদের মূল ভাড়ার ২৫ শতাংশ ও ট্যাক্স। ফ্রি ব্যাগেজ, ২ পিস ৪৫ কেজি, হাত ব্যাগ ১ পিস ৭ কেজি বহন করতে পারবেন যাত্রীরা। বিশেষ এক্সেস ব্যাগেজ ১ পিস ২৩ কেজি আনতে ৪০০ সৌদি রিয়াল পরিশোধ করতে হবে।

বিমান রিয়াদ অফিস থেকে রেজিস্ট্রার করা যাত্রীরাই কেবল অরিজিনাল পাসপোর্ট, ভিসা-ইকামা দেখিয়ে টিকিট কিনতে পারবেন। বিস্তারিত তথ্য বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com থেকে জানা যাবে।

উত্তরণবার্তা/এআর



অবশেষে শান্তি ফিরল লাদাখে

  সেপ্টেম্বর ২৪, ২০২০

২৪ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৯৭

অবশেষে শান্তি ফিরল লাদাখে

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৭৪

২৪ সেপ্টেম্বর, টিভিতে আজকের খেলা সূচি

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৪২

দেশের বাজারে আবারও কমলো স্বর্ণের দাম

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৩১

পুরনো খবর