ধনী-গরিব সব দেশ যেন করোনার ভ‌্যাকসিন পায় : রাষ্ট্রপতি     কানাডায় শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ: জাস্টিন ট্রুডো     অবশেষে শান্তি ফিরল লাদাখে     জেদ্দা-রিয়াদে বিমানের বিশেষ ফ্লাইট ২৬-২৭ সেপ্টেম্বর     জলবায়ু ও করোনা বিশ্বের সবচেয়ে বড় হুমকি     অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা     ভারতের সাথে বাংলাদেশের সম্পর্ক অটুট থাকবে : স্বরাষ্ট্রমন্ত্রী     ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিস ভাংচুর-গুলিবর্ষণ    

সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  আগস্ট ০৪, ২০২০     ৮২     ২২:০০     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কুমিল্লায় সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর উপজেলার আমতলী এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করে কুমিল্লার র‌্যাব-১১ সিপিসি-২ এর সদস্যরা।

মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর উপজেলার আমতলী এলাকায় একটি পিকআপ ও একটি মোটরসাইকেল আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক বিক্রির নগদ অর্থসহ পিকআপ এবং মোটরসাইকেলটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন চট্টগ্রাম জেলার আকবরশাহ থানা এলাকার বিশ্বকলোনি কাঁচাবাজার গ্রামের শহিদুলের ছেলে মো. জোবায়ের আলম ওরফে সোহেল (২৬), বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার নারিচবুনিয়া গ্রামের শাহীনের ছেলে আসমাইন বজল আদিল ওরফে জয়নাল (১৯), কক্সবাজার জেলার রামু উপজেলার চাকমার কোল গ্রামের মৃত শাহনেওয়াজ কাজলের ছেলে মো. জাবের (১৯) এবং একই গ্রামের মৃত হোসেনের ছেলে মো. জাহাঙ্গীর (৪৭)।

উত্তরণবার্তা /এআর
 



অবশেষে শান্তি ফিরল লাদাখে

  সেপ্টেম্বর ২৪, ২০২০

২৪ সেপ্টেম্বর, হাসতে নেই মানা

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৯৪

অবশেষে শান্তি ফিরল লাদাখে

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৭৪

২৪ সেপ্টেম্বর, টিভিতে আজকের খেলা সূচি

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ৩৯

দেশের বাজারে আবারও কমলো স্বর্ণের দাম

  সেপ্টেম্বর ২৪, ২০২০     ১৭

পুরনো খবর