চিকিৎসকদের অনীহায় গ্রামের মানুষ ‘অবিচারের শিকার’: পরিকল্পনামন্ত্রী     কালিহাতীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ     যুক্তরাষ্ট্রে পার্টিতে গোলাগুলি, নিহত ২     আগামীকাল থেকে জৈব-সুরক্ষা পরিবেশে প্রবেশ করবে ক্রিকেটাররা     লিগ্যাল এইডের ৪ জেলার আইনজীবীদের অনলাইন কর্মশালা     উন্নত জাত উদ্ভাবন ও চাষের মাধ্যমে তুলা উৎপাদন দিন দিন বাড়ছে : কৃষিমন্ত্রী     নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা গড়ে তুলতে কাজ করছে সরকার : খাদ্যমন্ত্রী     সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনতে বিজিবি-বিএসএফ একমত    

চুমুর দৃশ্যের জন্য নায়িকার মায়ের অনুমতি

  আগস্ট ০৪, ২০২০     ২৬৮     ১০:০৫     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : তেলেগু সিনেমার অভিনেত্রী পায়েল রাজপুত। ‘আরএক্স ১০০’ সিনেমার মাধ্যমে রুপালি জগেত পা রাখেন। প্রথম সিনেমাতেই আলোচনায় আসেন এই অভিনেত্রী।

‘আরএক্স ১০০’ সিনেমায় অভিনেতা কার্তিকেয়ার সঙ্গে পায়েলকে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায়। এর মধ্যে একটি চুমুর দৃশ্য ছিল। দৃশ্যটি সে সময় সাড়া জাগিয়েছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে পায়েল রাজপুত বলেন, ‘সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার আগে চুমু বা অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মায়ের সঙ্গে আমি আলোচনা করি। মা অনুমতি দিলে তবেই আমি অভিনয় করি। মা আমাকে স্পষ্ট বলে দিয়েছেন, যদি এ ধরনের সাহসী দৃশ্যে স্বস্তি বোধ করি তাহলে কোনো সমস্যা নেই। যদিও আমি জানি, মা-বাবা আমার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় দেখে অস্বস্তি বোধ করেন। কিন্তু তারা আমাকে কিছু বলেন না।’

‘আরএক্স ১০০’ বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল। শুধু তাই নয়, সিনেমাটির হিন্দি রিমেকও তৈরি হচ্ছে। এছাড়া পায়েল অভিনীত ‘ভেঙ্কি মামা’ সিনেমাটিও বক্স অফিসে বাজিমাত করেছে।

শোনা যাচ্ছে, রবি তেজার সঙ্গে একটি আইটেম গানে দেখা যাবে পায়েল রাজপুতকে।

উত্তরণবার্তা/এআর

 



আইপিএলে তারকারা কে কোন দলে

  সেপ্টেম্বর ১৯, ২০২০

অভিশাপ দেবেন না মাহি

  সেপ্টেম্বর ১৯, ২০২০

পুরনো খবর