চিকিৎসকদের অনীহায় গ্রামের মানুষ ‘অবিচারের শিকার’: পরিকল্পনামন্ত্রী     কালিহাতীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ     যুক্তরাষ্ট্রে পার্টিতে গোলাগুলি, নিহত ২     আগামীকাল থেকে জৈব-সুরক্ষা পরিবেশে প্রবেশ করবে ক্রিকেটাররা     লিগ্যাল এইডের ৪ জেলার আইনজীবীদের অনলাইন কর্মশালা     উন্নত জাত উদ্ভাবন ও চাষের মাধ্যমে তুলা উৎপাদন দিন দিন বাড়ছে : কৃষিমন্ত্রী     নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা গড়ে তুলতে কাজ করছে সরকার : খাদ্যমন্ত্রী     সীমান্ত হত্যা শূন্যের কোটায় নামিয়ে আনতে বিজিবি-বিএসএফ একমত    

পূজা-আনিকার বন্ধু দিবসের গান প্রকাশ্যে

  আগস্ট ০৩, ২০২০     ৯৩     ২১:২৬     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বন্ধু দিবস আর ঈদ উৎসব- বিশেষ এই দুই আয়োজনে প্রকাশ পেয়েছে সংগীতাঙ্গনের দুই বন্ধু বাঁধন সরকার পূজা ও তাসনিম আনিকার গান। বন্ধুত্বের মাহাত্ম্যে তৈরি এ গানের শিরোনাম ‘ফ্রেন্ডস’।

গাওয়ার পাশাপাশি গানটির কথা ও সুর করেছেন আনিকা নিজেই। শুধু তাই নয়, করেছেন ভিডিও নির্মাণ। সংগীতায়োজন করেছেন মীর মাসুম। এ গান প্রসঙ্গে পূজা বলেন, আনিকা আমার খুব ভালো বন্ধু। এবার আমরা দু’জন মিলে বন্ধুত্বের গান করলাম। আশা করছি, শ্রোতাদের ভালো লাগবে।

তাসনিম আনিকা বলেন, আমাদের বন্ধুত্ব অল্প দিনের হলেও বেশ গভীর। তাই ভাবলাম, একটা গান করলে কেমন হয়! এরপরই গানটি গুছিয়ে ফেললাম। বন্ধু দিবসকে (৩০ জুলাই) ঘিরেই গানটি করা।  শ্রোতাদের ভালো লাগলেই আমি সার্থক।

বন্ধু দিবস আর ঈদ উৎসব উপলক্ষে রোববার (২ আগস্ট) গানটি প্রকাশ পায় আনিকার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

উত্তরণবার্তা/এআর

 



আইপিএলে তারকারা কে কোন দলে

  সেপ্টেম্বর ১৯, ২০২০

অভিশাপ দেবেন না মাহি

  সেপ্টেম্বর ১৯, ২০২০

পুরনো খবর