ভারতের সঙ্গে সম্পর্ক রক্তের, চীনের সঙ্গে অর্থনৈতিক: পররাষ্ট্রমন্ত্রী     টেকনাফ থানার নতুন ওসি আবুল ফয়সল     জন্মবার্ষিকীতে ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধা     প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়া স্বত্ত্বেও আমার মায়ের কোনো অহমিকা ছিল না : শেখ হাসিনা     জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত     করোনায় বিশ্বে সুস্থ এক কোটি ২৫ লাখের বেশি মানুষ     বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ     ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর : প্রধানমন্ত্রী    

ঈদে শিশিরকে চমকে দেয়ার মতো উপহার দিলেন সাকিব

  আগস্ট ০১, ২০২০     ৫৭     ১৬:৫৭     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ঈদের আনন্দ বহুগুণে বেড়ে গেল স্বামী বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের।

প্রিয়জনের কাছ থেকে বিশেষ উপহার পেয়েছেন তিনি। স্বামী সাকিবের কাছে থেকে ঈদুল আজহায় একটি মার্সিডিজ বেঞ্জ উপহার পেয়েছেন শিশির।

নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে সেই গাড়ির ছবি দিয়ে ভক্তদের কাছে উচ্ছ্বাস প্রকাশ করে শিশির লিখেছেন, স্বামীর পক্ষ থকে আমার ঈদের উপহার।

শিশিরের সেই পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। মাত্র ১ ঘণ্টাতেই ২৮ হাজার লাইক, ৮১৪ কমেন্টস এবং ৫৬৭টি শেয়ার হয়ে গেছে।

ভক্তরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছে।

উল্লেখ্য, করোনা মহামারী শুরুর আগে থেকে সাকিবের সঙ্গে সুদূর আমেরিকায় অবস্থান করছেন শিশির। সে সময় সন্তানসম্ভাবা ছিলেন তিনি। করোনার কারণে দেশে ফিরতে না পেরে দুটি ঈদই মা-বাবাকে ছাড়া নিউইয়র্কে পালন করতে হয়েছে তাদের।

গত ২৪ এপ্রিল যুক্তরাষ্ট্রে দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন সাকিব। এদিন তার স্ত্রী উম্মে রোমান আহমেদের (শিশির) কোল আলো করে জন্ম নেয় ফুটফুটে এক কন্যা সন্তান।

উত্তরণবার্তা/এআর



৮ আগস্ট: হাসতে নেই মানা

  আগস্ট ০৮, ২০২০     ৭৮

পুরনো খবর