ডিএনসিসির প্রতিটি কমিউনিটি সেন্টারে হবে মুজিব কর্নার     ভারতের সঙ্গে সম্পর্ক রক্তের, চীনের সঙ্গে অর্থনৈতিক: পররাষ্ট্রমন্ত্রী     টেকনাফ থানার নতুন ওসি আবুল ফয়সল     জন্মবার্ষিকীতে ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধা     প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়া স্বত্ত্বেও আমার মায়ের কোনো অহমিকা ছিল না : শেখ হাসিনা     জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত     করোনায় বিশ্বে সুস্থ এক কোটি ২৫ লাখের বেশি মানুষ     বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ    

ঈদ উপলক্ষে বিএসএফকে মিষ্টি খাওয়ালো বিজিবি

  আগস্ট ০১, ২০২০     ৩৭     ১৫:৫৯     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঈদুল আযহা উপলক্ষে জয়পুরহাটের পাঁচবিবির চেঢ়ঁড়া সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিজিবি। ঈদের দিন শনিবার দুপুরে চেঢ়ঁড়া সীমান্তের ছোট যমুনা নদীর পাড়ে আটাপাড়া ক্যাম্প কমান্ডার সুবেদার রবিউল ইসলাম ভারতের হিলির বিএসএফ ক্যাম্প কমান্ডার শ্রী সংগ্রামকে মিষ্টির প্যাকেট ও ফুলেল শুভেচ্ছা জানায়।

এ সময় বিজিবি-বিএসএফের সদস্যরাও উপস্থিত ছিলেন।

আটাপাড়া ক্যাম্প কমান্ডার বলেন, ঈদুল আযহা উপলক্ষ্যে জয়পুরহাট-২০ বিজিবির অধিনায়কের পক্ষে বিএসএফকে মিষ্টি উপহার দেয়া হয়। সীমান্তে সৌহার্দ সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলিতে বিজিবি-বিএসএফকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়িত্ব পালনে উভয় বাহিনীর মাঝে সুসম্পর্ক বজায় থাকে বলেও তিনি জানান।

উত্তরণবার্তা/এআর



৮ আগস্ট: হাসতে নেই মানা

  আগস্ট ০৮, ২০২০     ৮৬

পুরনো খবর