ভারতের সঙ্গে সম্পর্ক রক্তের, চীনের সঙ্গে অর্থনৈতিক: পররাষ্ট্রমন্ত্রী     টেকনাফ থানার নতুন ওসি আবুল ফয়সল     জন্মবার্ষিকীতে ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধা     প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়া স্বত্ত্বেও আমার মায়ের কোনো অহমিকা ছিল না : শেখ হাসিনা     জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত     করোনায় বিশ্বে সুস্থ এক কোটি ২৫ লাখের বেশি মানুষ     বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ     ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর : প্রধানমন্ত্রী    

অনলাইনে পশু বিক্রি হয়েছে ২৫০ কোটি টাকার

  জুলাই ৩১, ২০২০     ৪০     ১৫:২৮     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঈদ-উল আজহা উপলক্ষে কুরবানির পশু বিক্রির অনলাইন মার্কেটগুলোও ছিল জমজমাট। শুক্রবার পর্যন্ত দেশব্যাপী ২৭ হাজার পশু বিক্রি হয়েছে অনলাইনে। যার মোট বাজারমূল্য ২৫০ কোটি টাকা। ই-ক্যাব, বাংলাদেশ ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশন (বিডিএফএ) এবং অনলাইনে পশু বিক্রির অন্যান্য প্ল্যাটফর্ম থেকে এ তথ্য জানা গেছে।

শুক্রবার এক ভার্চুয়াল প্রেস ব্রিফিংয়ে বিষয়টি তুলে ধরেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) জেনারেল সেক্রেটারি আব্দুল ওয়াহেদ তমাল।

তিনি জানান, এর মধ্যে ই-ক্যাব সদস্যরা বিক্রি করেছে ৬ হাজার ৮০০ গরু, বিডিএফএ সদস্যরা বিক্রি করতে পেরেছেন ৯ হাজার ৫০০ গরু। আর সরকার পরিচালিত ডিজিটাল পশুর হাটের মাধ্যমে বিক্রি হয়েছে ৫০০টি গরু। জেলা পর্যায়ে অনলাইনে বিক্রি হয়েছে ৫ হাজার পশু।

উত্তরণবার্তা/সাব্বির

 



৮ আগস্ট: হাসতে নেই মানা

  আগস্ট ০৮, ২০২০     ৬৯

পুরনো খবর