ডিএনসিসির প্রতিটি কমিউনিটি সেন্টারে হবে মুজিব কর্নার     ভারতের সঙ্গে সম্পর্ক রক্তের, চীনের সঙ্গে অর্থনৈতিক: পররাষ্ট্রমন্ত্রী     টেকনাফ থানার নতুন ওসি আবুল ফয়সল     জন্মবার্ষিকীতে ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধা     প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়া স্বত্ত্বেও আমার মায়ের কোনো অহমিকা ছিল না : শেখ হাসিনা     জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত     করোনায় বিশ্বে সুস্থ এক কোটি ২৫ লাখের বেশি মানুষ     বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ    

কোটালীপাড়ায় স্বাস্থ্যকর্মীসহ আরও ৯ জনের করোনা শনাক্ত

  জুলাই ৩১, ২০২০     ৪২     ১১:১৩     আরও
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নতুন করে স্বাস্থ্যকর্মীসহ আরও ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৬০ জনে। এর মধ্যে ১৭৩ জন সুস্থ হয়েছেন। মারা গেছেন ১ জন। আক্রান্ত ৮৬ জন আইসোলেশনে আক্রান্তদের বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য আজ শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত বুধবার (২৯ জুলাই)১৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে পিঞ্জুরি ইউনিয়নের কুরপালা গ্রামের ৩ জন, কুশলা ইউনিয়নের মান্দ্রা গ্রামের ১ জন, আমতলী ইউনিয়নের চিত্রাপাড়া গ্রামের ১জন,বেসরকারি সংস্থা আশা অফিসের ২ কর্মী ও ২ স্বাস্থ্যকর্মীসহ মোট ৯ জনের বৃহস্পতিবার রাতে (৩০জুলাই) করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।আক্রান্তদের বাড়ী লকডাউন করা হয়েছে। আক্রান্তরা হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে।

উত্তরণবার্তা/এআর

 



৮ আগস্ট: হাসতে নেই মানা

  আগস্ট ০৮, ২০২০     ৯৪

পুরনো খবর