ভারতের সঙ্গে সম্পর্ক রক্তের, চীনের সঙ্গে অর্থনৈতিক: পররাষ্ট্রমন্ত্রী     টেকনাফ থানার নতুন ওসি আবুল ফয়সল     জন্মবার্ষিকীতে ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধা     প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়া স্বত্ত্বেও আমার মায়ের কোনো অহমিকা ছিল না : শেখ হাসিনা     জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত     করোনায় বিশ্বে সুস্থ এক কোটি ২৫ লাখের বেশি মানুষ     বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ     ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর : প্রধানমন্ত্রী    

‘জানি না দর্শক কীভাবে গ্রহণ করবেন’

  জুলাই ৩০, ২০২০     ৪২     ২১:৫৫     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রোবেনা রেজা জুঁই। করোনা সংকটের শুরু থেকে ঘরবন্দি এই অভিনেত্রী।

তবে ঈদুল আজহা উপলক্ষে কয়েকটি নাটকে অভিনয় করেছেন তিনি। কয়েক দিন শুটিং করে আবারো ঘরবন্দি হয়েছেন। ঈদুল আজহায় তার অভিনীত পাঁচটি নাটক বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

আলাপকালে জুঁই বলেন—আমার অভিনীত পাঁচটি নাটকে পাঁচ রকমের ফ্লেভার পাবেন দর্শক। একটি নাটকে মিলন ভাইয়ের সঙ্গে কাজ করেছি। মিলন ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম কাজ। কাজ করে আমার খুব ভালো লেগেছে। কিন্তু জানি না দর্শক কীভাবে গ্রহণ করবেন।

জুঁই অভিনীত সাত পর্বের ধারাবাহিক নাটক ‘গিরগিটি’। এর গল্প ভাবনাও এই অভিনেত্রীর। এতে তার বিপরীতে অভিনয় করেছেন তারই বর জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এটি রচনা ও পরিচালনা করেছেন রায়হান খান। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রাত ১০টায় দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

অভিনেতা আনিসুর রহমান মিলনের সঙ্গে জুটি বেঁধে ‘স্বপ্নভূক’ নাটকে অভিনয় করেছেন জুঁই। এক নারী ফুটবলারের স্বপ্ন ভঙ্গের গল্প নিয়ে এটি নির্মাণ করেছেন আবু হায়াৎ মাহমুদ। এটি রচনা করেছেন মাসুম শাহরিয়ার। ঈদুল আজহার দ্বিতীয় দিন সন্ধ্যা ৬টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি। ঈদের পঞ্চম দিন দুপুর ২টা ৩৫ মিনিটে চ্যানেল আইয়ে প্রচার হবে ‘বিজয় ঘুরি’ নামে একক নাটক। সীমান্ত সজল পরিচালিত এ নাটকে জুঁইয়ের সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন তারিক আনাম খান, দিলারা জামান।

ডাব্লিউ ডাব্লিউ জেকবের একটি গল্প অবলম্বনে নির্মিত হয়েছে একক নাটক ‘উইশ’। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রায়হান খান। এতেও অভিনয় করেছেন জুঁই। ঈদুল আজহার পঞ্চম দিন সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে নাটকটি। এছাড়া ‘প্রেমিকার এপিটাফ’ নাটকটি ঈদের সপ্তম দিন রাত ৯টা ৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে। এতেও অভিনয় করেছেন জুঁই। নাটকটির শুটিং বেশ আগে মালয়েশিয়ায় হয়েছিল। এটি নির্মাণ করেছেন মাঈদুল রাকিব।

উত্তরণবার্তা/এআর

 



৮ আগস্ট: হাসতে নেই মানা

  আগস্ট ০৮, ২০২০     ৭৮

পুরনো খবর