ভারতের সঙ্গে সম্পর্ক রক্তের, চীনের সঙ্গে অর্থনৈতিক: পররাষ্ট্রমন্ত্রী     টেকনাফ থানার নতুন ওসি আবুল ফয়সল     জন্মবার্ষিকীতে ফজিলাতুন্নেছা মুজিবের সমাধিতে শ্রদ্ধা     প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়া স্বত্ত্বেও আমার মায়ের কোনো অহমিকা ছিল না : শেখ হাসিনা     জাপানে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপিত     করোনায় বিশ্বে সুস্থ এক কোটি ২৫ লাখের বেশি মানুষ     বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ     ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর : প্রধানমন্ত্রী    

এফডিসিতে পাঁচটি গরু কোরবানি দেবেন পরীমনি

  জুলাই ২৯, ২০২০     ৯৪     ২২:১৩     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : রঙিন পর্দায় শিল্পীদের অভিনয় দেখে দর্শক বিনোদিত হন। মনে হয়, রঙিন পর্দার মতোই তাদের বাস্তব জীবনও। কিন্তু ক’জন শিল্পীর বাস্তব জীবন রঙিন?

পর্দায় হাস্য-রসাত্মক দৃশ্যের আড়ালে অনেক শিল্পী-কলাকুশলী মানবেতর জীবন-যাপন করতে বাধ্য হন। অনেকেই হয়তো বিষয়টি জানেন না। প্রদীপের নিচে অন্ধকার—বিষয়টি উপলব্ধি করেছেন চিত্রনায়িকা পরীমনি।

এই উপলব্ধি থেকেই ২০১৬ সালে বিএফডিসিতে গরু কোরবানি দেয়া শুরু করেন পরীমনি। প্রথমবার একটি গরু কোরবানি দেন তিনি। সেই ইচ্ছে থেকেই প্রতিবছর প্রিয় কর্মস্থল বিএফডিসিতে কোরবানি দিচ্ছেন। ২০১৭ সালে দুটি, ২০১৮ সালে তিনটি এবং ২০১৯ সালে চারটি গরু কোরবানি দেন এই নায়িকা। এবার পাঁচটি গরু কোরবানি দেবেন পরীমনি। আলাপকালে এমনটাই জানান এই নায়িকা।

পরীমনি বলেন, ‘কোরবানির ঈদ সবসময় নানু বাড়িতে করতাম। আমি জানতাম না চলচ্চিত্রের অনেক কলাকুশলী এভাবে মানবেতর জীবন-যাপন করেন। জানার পর সিদ্ধান্ত পরিবর্তন করে এফডিসিতে কোরবানি দিই। যারা কোরবানি দিতে পারেননি, তাদের জন্যই এই উদ্যোগ। এফডিসিও আমার একটি পরিবার। এই পরিবারে সবার সঙ্গে কোরবানি দিতে পেরে ভালো লাগছে। কাজটি করে আনন্দ পেয়েছি। যতদিন বেঁচে থাকবো এফডিসিতে কোরবানি দেব। তবে এবার সর্তকতার সঙ্গে কোরবানি দেব। বিশেষ করে স্বাস্থ্যবিধি মেনে গরু কাটা ও মাংস বিতরণ করবো।’

এক সময় শিল্পী কলা-কুশলীরা ব্যস্ত সময় পার করেছেন। তখন কাজের অভাব ছিল না। কিন্তু করোনার কারণে কর্মহীন হওয়ায় তাদের অনেকেই মানবেতর জীবনযাপন করছেন।

উত্তরণবার্তা/এআর


 



৮ আগস্ট: হাসতে নেই মানা

  আগস্ট ০৮, ২০২০     ৬৬

পুরনো খবর