স্বর্ণের দাম ভরিতে বাড়ল আরও ৪৪৩০ টাকা     বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি    

নজর কেড়েছে আমিন পুত্র ঈশান

  জুলাই ১৪, ২০২০     ২২২     ২১:৩৪     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ‘আচ্ছা তোমরা প্রতিদিন বাজারে কেন যাও? আমার আব্বু তো  প্রতিদিন বাজারে যায় না। বাইরে করোনাভাইরাস আছে। একবারে বেশি বাজার আনবে। তারপর ওয়ালটন ফ্রিজে রেখে দিবে। খাবার নষ্ট হবে না। কি মনে থাকবে তো! ওয়ালটন ফ্রিজ আছে যার রোজ বাজারের কি দরকার?’—চিত্রনায়ক আমিন খান-স্নিগ্ধা দম্পতির ছেলে ঈশানের মুখে এমন সংলাপ মন কেড়েছে দর্শকের।

ওয়ালটন ফ্রিজের ওভিসিতে ঈশান এই সংলাপগুলো বলেন। সম্প্রতি ৩৮ সেকেন্ডের এই ওভিসি অনলাইন দুনিয়ায় প্রকাশের পর প্রশংসা কুড়াচ্ছে ঈশান।

এর আগে ঈশান ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেলের এয়ার কন্ডিশনারের (এসি) বিজ্ঞাপনে মডেল হয়েছে। এটি পরিচালনা করেন আবুল খায়ের চাঁদ। ৪০ সেকেন্ড ব্যাপ্তীর এই বিজ্ঞাপনে ঈশানকে এমনভাবে উপস্থাপন করা হয়েছে, যা দর্শকদের মুগ্ধ করেছে। ওয়ালটন ওয়াটার পিউরিফায়ার ও ওয়ালটন ব্লেন্ডারের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে।

চিরসবুজ নায়ক আমিন খান নব্বই দশকে ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন। এরপর অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন এই অভিনেতা। বর্তমানে টেলিভিশন নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর