স্বর্ণের দাম ভরিতে বাড়ল আরও ৪৪৩০ টাকা     বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি    

ডিএনসিসি এলাকায় বসবে ৬টি পশুর হাট

  জুলাই ১৪, ২০২০     ৫২     ২১:১৭     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঈদুল আজহা উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় ছয়টি পশুর হাট বসবে। এসবের মধ্যে একটি স্থায়ী এবং পাঁচটি অস্থায়ী হাট।

গাবতলীতে স্থায়ী হাট বসবে। অস্থায়ী হাটগুলো বসবে উত্তরার ১৭ নম্বর সেক্টরে বৃন্দাবন থেকে উত্তর দিকে বিজিএমইএ ভবন পর্যন্ত খালি জায়গায়, কাওলা শিয়াল ডাঙ্গা সংলগ্ন খালি জায়গায়, ৪৩ নম্বর ওয়ার্ডের পূর্বাচল ব্রিজ সংলগ্ন মস্তুল ডুমনী বাজারমুখী রাস্তার উভয় পাশের খালি জায়গায়, ভাটারায় (সাইদনগর) এবং উত্তরখান মৈনারটেক হাউজিং প্রকল্পের খালি জায়গায়।

ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন জানিয়েছেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধে ই-কমার্স অ‌্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) সহায়তায় অনলাইনে পশু কিনে কোরবানি করে মাংস প্রক্রিয়াকরণ এবং বাসায় পৌঁছানোর ব্যবস্থা করা হয়েছে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর