বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি     সিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীর নয় : সেনাপ্রধান    

‘সাবেক হলেও হৃদয়ে দুর্বলতা থেকেই যায়’

  জুলাই ১৪, ২০২০     ৬১২     ১০:৪৬     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত বচ্চন পরিবারের সুস্থতা কামনা করে টুইট করেছে বলিউড তারকা বিবেক ওবেরয়। তবে তার এই টুইটকে বাঁকা চোখে দেখছেন নেটিজেনরা।

কারণ, বচ্চন পরিবারের আরোগ্য কামনা করে বিবেক টুইটে যে খবরের লিঙ্ক দিয়েছেন, তাতে ঐশ্বরিয়া ও আরাধ্যার করোনা আক্রান্ত হওয়ার খবরই রয়েছে। সঙ্গে আছে তাদের ছবিও।

গত শনিবার রাতে অমিতাভ ও অভিষেক বচ্চনের করোনা আক্রান্ত হওয়ার জানাজানি হয়। পরদিন রোববার ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্যাও আক্রান্ত হন।

নেটিজেনদের ভাষ্য, অমিতাভ ও অভিষেকের খবরে টুইট করেননি বিবেক, তবে ঐশ্বরিয়ার খবরের পর টুইট করেছেন। সাবেক প্রেমিক হিসেবে ঐশ্বরিয়ার প্রতি তার এখনও যে দুর্বলতা রয়েছে সেটা বোঝাতে চেয়েছেন বিবেক।

রোববার সন্ধ্যায় নিজের টুইট হ্যান্ডেল থেকে বচ্চন পরিবারের দ্রুত আরোগ্য কামনা করে একটি স্ট্যাটাস দেন বলিউডের এই অভিনেতা। ওই পোস্টে বিবেক যে খবরের লিঙ্ক দিয়েছেন, তাতে ঐশ্বরিয়া ও আরাধ্যার ছবি রয়েছে।

এরপরই বিবেকের টুইটে ভিড় করে জনতা। নানা ধননের মন্তব্য করেন তারা।

কেউ লিখেছেন, আমি এই টুইটের নিচে কমেন্টগুলো দেখে না হেসে পারছি না। কারো মতে, অমিতাভ ও অভিষেকের খবরে টুইট করেননি বিবেক, তবে ঐশ্বরিয়ার খবরের পর টুইট করেছেন। কারোর কথায়, সাবেক হলেও হৃদয়ে দুর্বলতা থেকেই যায়।

সালমান খানের সঙ্গে বিচ্ছেদের ঠিক পরপরই বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেমের গুঞ্জন শোনা যায়। একসঙ্গে সিনেমাও করেন তারা।

তবে তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি। বলা হয়ে থাকে, ঐশ্বরিয়ার সঙ্গে জড়ানো সালমান ভালোভাবে নেননি। ভাইজান প্রভাব খাটিয়ে কার্যত বলিউড থেকে বিদায় করেন বিবেককে।

উত্তরণবার্তা/এআর



৫ আগস্ট : হাসতে নেই মানা

  আগস্ট ০৫, ২০২০     ১২২

প্রাইজবন্ডের ১০০তম ড্র

  আগস্ট ০৫, ২০২০     ৯১

আজও রয়েছে ঝড়বৃষ্টির আভাস

  আগস্ট ০৫, ২০২০     ৩২

পুরনো খবর