সংসদে বঙ্গবন্ধুর মুখে কবিতার লাইন     রেলপথে ট্রানজিট পাচ্ছে নেপাল     শান্তির পথে আফগানিস্তান, ৪০০ তালেবানকে মুক্তির সিদ্ধান্ত     শিশুদের আত্মপ্রত্যয়ী ও মননশীল করে গড়ে তুলতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী     ১০ লাখ গাছের চারা রোপন করবে পানি সম্পদ মন্ত্রণালয়     ডিসেম্বরের মধ্যে তারের জঞ্জাল থেকে মুক্ত হবে ডিএসসিসি     করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭    

টানাপড়েনের গল্পে প্রভা

  জুলাই ১২, ২০২০     ৭৬     ২২:১৬     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ভালোবেসে বিয়ে করেন মনোজ প্রামাণিক ও সাদিয়া জাহান প্রভা। মনোজ একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। বেশ ভালোই চলছিল তাদের ছোট্ট সংসার।

সদ্য বিবাহিত জীবন আনন্দ আর খুনসুটিতে চলছিল, তখন আরো একটি সু-খবর তাদের দরজায় কড়া নাড়ে। অর্থাৎ প্রভা মা হতে চলেছেন। এমন খবরে খুশিতে আত্মহারা প্রভা। কিন্তু মনোজকে এ খবর জানাতেই গল্প মোড় নেয় অন্যদিকে। এটি বাস্তবের কোনো ঘটনা নয়–এমন গল্প দেখা যাবে ‘টেডি বিয়ার’ শিরোনামের নাটকে।

‘টেডি বিয়ার’ নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা ও মনোজ প্রামাণিক। এতে তাদেরকে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে।

নাটকটি পরিচালনা করেছেন তরুণ নাট্যনির্মাতা আতিফ আসলাম বাবলু। সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

জিয়াউল হক মানুন প্রযোজিত এই নাটকে প্রভা-মনোজ ছাড়াও অভিনয় করেছেন বাসার বাপ্পিম পাপিয়া, নয়ন খানসহ অনেকে। ঈদুল আজহায় একটি বেসরকারি টেলিভশন চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে  জানিয়েছেন নির্মাতা।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর