সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি     সিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীর নয় : সেনাপ্রধান     সাবরিনা-আরিফুলসহ ৮ জনের বিরুদ্ধে চার্জশিট    

নেপালে ভয়াবহ ভূমিধস, নিহত ১০

  জুলাই ১০, ২০২০     ৪৪     ২২:০৫     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : নেপালে ভয়াবহ ভূমিধসে অন্তত ১০ জন নিহত হয়েছে এবং নিখোঁজ আছে আরো ১৫ জন। শুক্রবার কাঠমাণ্ডু পোস্ট জানিয়েছে, বৃহস্পতিবার রাতে কাস্কি ও লামজং জেলায় একাধিক ভূমিধসে অন্তত ১০ জন মারা গেছে। এদের মধ্যে কাস্কি জেলার বিভিন্ন অংশে টানা বৃষ্টির জেরে তিনটি পৃথক ভূমিধসে সাতজন প্রাণ হারিয়েছে।

পুলিশের ডিএসপি সুবাস হামাল জানান, রাত আড়াইটার দিকে পোখড়ার সরংকোট গোথাদির একটি বাড়ি ভূমিধসে পড়ে যাওয়ায় তিন শিশুসহ মোট পাঁচজনের মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, একই ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়। যখন ভূমিধসের ঘটনা ঘটে, তখন তারা জন্মদিন উপলক্ষে একটি বাড়িতে জড়ো হয়েছিল।

এদিকে পোখারায় পৃথক ভূমিধসে নিহত হয়েছে আরো তিনজন। কালিমাটি ও ফুসারে ভয়াবহ ভূমিধসের জেরে সিদ্ধার্থ হাইওয়ে বন্ধ হয়ে গেছে।

উত্তরণবার্তা/এআর

 



৫ আগস্ট : হাসতে নেই মানা

  আগস্ট ০৫, ২০২০     ১১৬

প্রাইজবন্ডের ১০০তম ড্র

  আগস্ট ০৫, ২০২০     ৮৩

আজও রয়েছে ঝড়বৃষ্টির আভাস

  আগস্ট ০৫, ২০২০     ৩২

পুরনো খবর