সংসদে বঙ্গবন্ধুর মুখে কবিতার লাইন     রেলপথে ট্রানজিট পাচ্ছে নেপাল     শান্তির পথে আফগানিস্তান, ৪০০ তালেবানকে মুক্তির সিদ্ধান্ত     শিশুদের আত্মপ্রত্যয়ী ও মননশীল করে গড়ে তুলতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী     ১০ লাখ গাছের চারা রোপন করবে পানি সম্পদ মন্ত্রণালয়     ডিসেম্বরের মধ্যে তারের জঞ্জাল থেকে মুক্ত হবে ডিএসসিসি     করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭    

বংশালে ১০ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেফতার

  জুলাই ১০, ২০২০     ৫৯     ১৮:৩০     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর বংশাল থানা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. মোর্শেদুল ইসলাম ওরফে মোর্শেদ (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগের একটি টিম।

শুক্রবার (১০ জুলাই) দুপুরে ডিএমপির গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগের গাড়ী চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) মধুসূদন দাস  বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেফতার মোর্শেদুল ইসলাম একজন মাদক কারবারি। গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যায় বংশাল থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতার মোর্শেদের বিরুদ্ধে রাজধানীর বংশাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

আগামীতে মাদকের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর