স্পিকারের সঙ্গে ইউএনডিপি’র প্রতিনিধিদলের সাক্ষাৎ     সংসদে আজ ওজন ও পরিমাপ মানদন্ড বিল, ২০১৮ পাস     ৩৫টি ড্রেজার কিনতে ৪,৪৮৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন     মিয়ানমারের ৫ জেনারেলের বিরুদ্ধে অবরোধ আরোপ অস্ট্রেলিয়ার     ব্যারিস্টার মইনুলের গ্রেফতারে রাজনীতির সম্পর্ক নেই: নাসিম     নির্বাচনকালীন সরকারের বিষয়ে সিদ্ধান্ত ২৬ অক্টোবর: সেতুমন্ত্রী     এশিয়ান হাইওয়ে নেটওয়ার্ক জোরদার করার উদ্যোগ     বাংলাদেশে গণতান্ত্রিক প্রক্রিয়াকে সমর্থন করে যুক্তরাষ্ট্র :মার্কিন উপ-সহকারী মন্ত্রী    

সিলেট সিটিতে শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে : নির্বাচন কমিশনার

  জুলাই ১৪, ২০১৮     ৯৩     ৭:৩৮ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদক : সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে কাউকে প্রশ্ন তোলার সুযোগ দেয়া হবে না জানিয়ে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেছেন, শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন প্রতিশ্রুতিবদ্ধ। তিনি ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার পরামর্শ দিয়ে বলেন, ‘সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে কাউকে প্রশ্ন তুলতে দেয়া হবে না। প্রার্থীরা প্রত্যেক কেন্দ্রে পোলিং এজেন্ট দিলে নির্বাচন নিয়ে কোন প্রশ্ন উঠবে না।’ আজ সিলেট নগরীর কবি নজরুল অডিটোরিয়ামে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের প্রতিদ্বন্দ্বী মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিটি নির্বাচনের রিটার্নিং অফিসার আলিমুজ্জামানের সভাপতিত্বে ৭ মেয়র প্রার্থী ছাড়াও সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম, সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান এবং জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান এ সময় বক্তব্য রাখেন।

নিরপেক্ষ ও নির্বিঘœ নির্বাচন আয়োজনের জন্য সিলেটে পর্যাপ্ত র‌্যাব, পুলিশ, বিজিবি ও আনসার বাহিনী মোতায়েনের কথা জানিয়ে নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেন, নিরাপত্তার স্বার্থে অস্ত্র ও অস্ত্র ছাড়া আনসার বাহিনী মোতায়েন থাকবে। এছাড়া পুলিশ, র‌্যাব, বিজিবি প্রয়োজনের তুলানায় বেশি মোতায়েন করা হবে। তিনি বলেন, আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে পুলিশ প্রশাসন অযথা কোনো হয়রানি করবে না, কোন কর্মকর্তা অযথা হয়রানি করলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। অনুষ্ঠানে মেয়র প্রার্থীরা সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান নিয়ে বক্তব্য তুলে ধরেন। আগামী ৩০ জুলাই সিলেটসহ ৩ সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্রতীক বরাদ্দ শেষ হয়েছে। বর্তমানে প্রার্থীরা প্রচার প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

উত্তরণবার্তা.কম/দীন



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫৪

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮২

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৭২

পুরনো খবর