বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি     সিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীর নয় : সেনাপ্রধান    

এক মায়ের কাছ থেকে ১৭ সন্তান করোনা আক্রান্ত

  জুলাই ০৬, ২০২০     ৪৬     ২২:১১     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : বিশ্বের যেকোন দেশের চেয়ে করোনায় থাবায় সবচেয়ে বেশি বিপর্যস্ত যুক্তরাষ্ট্র। দেশটিতে প্রতিদিনই প্রায় ২ হাজারের বেশি মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছেন। যা এ পর্যন্ত অন্য কোন দেশেই হয়নি। সেই যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে এক মায়ের শরীর থেকে তার ১৭ ছেলেমেয়ের করোনা সংক্রমণ হয়। তবে এখন তারা সবাই ভালো আছে।

প্রথমে সেই জননী ব্রিটেনি জেনিকের শরীরে কোনো লক্ষণ প্রকাশ না পাওয়ায় একে একে সংক্রমিত হয় ১৭ ছেলেমেয়ে। তবে আশার বিষয় হলো ১ মাস আইসোলেশনে থাকার পর তারা সবাই এখন সুস্থ হওয়ার পথে।

কোন ধরনের লক্ষণ প্রকাশ না পাওয়ায় প্রথমে করোনা টেস্ট করাননি ১৮ সন্তানের জননী ব্রিটেনি জেনিক। এরপর সন্তানদের মধ্যে করোনার লক্ষণ প্রকাশ পাওয়ায় মেডিকেল টেস্ট করিয়ে দেখেন একই বাসার ১৮ জন করোনায় আক্রান্ত। মোট ১৮ জন ছেলেমেয়ের মধ্যে কয়েকজনকে দত্তক নিয়েছেন জেনিক।

তিনি বলেন, করোনা আমাদের পরিবারে ভয়ংকর ভাবে আঘাত হেনেছে। আমি আমার জীবনে কখনো এত ভয় পায়নি। তবে সে কিভাবে করোনায় আক্রান্ত হয়েছেন সে ব্যাপারে কিছু বলেননি।

উত্তরণবার্তা/এআর
 



সুস্থ ১৮৯০, মৃত্যু ৩৩

  আগস্ট ০৫, ২০২০

৫ আগস্ট : হাসতে নেই মানা

  আগস্ট ০৫, ২০২০     ১২৬

প্রাইজবন্ডের ১০০তম ড্র

  আগস্ট ০৫, ২০২০     ১০৫

আজও রয়েছে ঝড়বৃষ্টির আভাস

  আগস্ট ০৫, ২০২০     ৩২

পুরনো খবর