স্বর্ণের দাম ভরিতে বাড়ল আরও ৪৪৩০ টাকা     বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি    

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশ ততদিন নিরাপদ থাকবে : পানিসম্পদ উপমন্ত্রী

  জুলাই ০৪, ২০২০     ৬২     ২৩:৩৩     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে বাংলাদেশে ততোদিন নিরাপদ থাকবে। দেশ ও মানুষের জন্য রাজনীতি করেন তিনি। মনে রাখবেন সরকার করোনা দুর্যোগ মোকাবেলায় কাজ করছে। তাইতো আমরাও তার কর্মী হিসেবে দেশে আজ দুর্যোগের মাঝেও প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে মানুষের পাশে দাঁড়িয়েছি।

শনিবার (৪ জুলাই) দুপুরে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় সখিপুর থানার ৯ ইউনিয়ন এবং নড়িয়া উপজেলার ঘড়িসার, ডিঙ্গামানিক ও চামটা ইউনিয়নে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ টাকার চেক বিতরণকালে পানি সম্পদ উপমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি মানুষের পাশে না থেকে সরকারে অন্ধ সমালোচনা করে বিভ্রান্তি সৃষ্টি করছে। মানুষের পাশে না থাকায় মানুষও আজ বিএনপি'কে প্রত্যাখ্যান করেছে।

পানি সম্পদ উপমন্ত্রী তার ঐচ্ছিক তহবিল থেকে ১শ' পরিবারকে ২ বান্ডেল করে ২শ' বান্ডেল টিন ও নগদ ৬ হাজার টাকা করে মোট ৬ লক্ষ টাকা বিতরণ করেন। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নে নড়িয়া-সখিপুরে মাসব্যাপী ৫০ হাজার গাছ রোপণের ঘোষণা দিয়েছেন।

এসময় ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেনে জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা, সখিপুর থানা অফিসার ইনচার্জ মো: এনামুল হক প্রমুখ।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর