বিমান-ট্রেনের পর, এবার সড়কপথে আ’লীগের নির্বাচনী প্রচার     প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তরাজ্য আওমী লীগ নেতা‌দের বৈঠক     লন্ডনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী     ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী     ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু     জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ    

দেশে বিএনপি-জামায়াতের রাজনীতির প্রয়োজন নেই: নানক

  জুলাই ১৩, ২০১৮     ৪৯     ৯:৩৩ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সন্ত্রাস জঙ্গিবাদমুক্ত দেশে এখন আর বিএনপি-জামায়াতের রাজনীতির প্রয়োজন নেই।

আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। উন্নয়নের জন্যই খুলনা ও গাজীপুরে সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা জয়লাভ করেছি।

বৃহস্পতিবার জামালপুরের মাদারগঞ্জে আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংগঠন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, বিএনপি নির্বাচনে না এলে নাকি নির্বাচন হবে না।

বিএনপির নেতাদের উদ্দেশ করে তিনি বলেন, এবার নির্বাচনে না এলে আপনারা ধ্বংস হয়ে যাবেন। আর নির্বাচনে না এসে ষড়যন্ত্র করলে আপনাদের শেকড় উপড়ে ফেলা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক এমপি, একেএম এনামুল হক শামীম, আবু সাঈদ আল মাহমুদ এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮

যুগ্ম সচিব হলেন ১৫৭ কর্মকর্তা

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৯

পুরনো খবর