গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলে দেশ উন্নত হয়: প্রধানমন্ত্রী     দেশে পর্যাপ্ত পশু আছে সহনীয় থাকবে দাম     সারাদেশে কোরবানিযোগ্য পশু ১ কোটি ১৬ লাখ     ইংল্যান্ড তারকার জন্য মোটা টাকা খরচ করতে রাজি রিয়াল     আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা কাল     মহাসড়ক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে পশুর হাট বসতে দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী     ভালসারটান ওষুধ বাজার থেকে প্রত্যহার করার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী     বৈধ পথে রেমিট্যান্স পাঠানোয় প্রবাসী কল্যাণ মন্ত্রীর আহ্বান    

দেশে বিএনপি-জামায়াতের রাজনীতির প্রয়োজন নেই: নানক

  জুলাই ১৩, ২০১৮     ১৭     ৯:৩৩ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সন্ত্রাস জঙ্গিবাদমুক্ত দেশে এখন আর বিএনপি-জামায়াতের রাজনীতির প্রয়োজন নেই।

আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। উন্নয়নের জন্যই খুলনা ও গাজীপুরে সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা জয়লাভ করেছি।

বৃহস্পতিবার জামালপুরের মাদারগঞ্জে আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংগঠন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, বিএনপি নির্বাচনে না এলে নাকি নির্বাচন হবে না।

বিএনপির নেতাদের উদ্দেশ করে তিনি বলেন, এবার নির্বাচনে না এলে আপনারা ধ্বংস হয়ে যাবেন। আর নির্বাচনে না এসে ষড়যন্ত্র করলে আপনাদের শেকড় উপড়ে ফেলা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, বিএম মোজাম্মেল হক এমপি, একেএম এনামুল হক শামীম, আবু সাঈদ আল মাহমুদ এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৩৯৯২

আমের কেজি ৭ টাকা

  জুন ২৭, ২০১৮     ১৪৮১

পুরনো খবর