স্বর্ণের দাম ভরিতে বাড়ল আরও ৪৪৩০ টাকা     বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি    

ফের করোনা পজিটিভ মাশরাফির

  জুলাই ০৪, ২০২০     ৬৫     ১৬:৩৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাস পিছু ছাড়ছে না মাশরাফি বিন মুর্তজার। দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক।

এখনও করোনা থেকে মুক্তি পাননি জানিয়ে এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মাশরাফি নিজেই।

গত ২০ জুন করোনাভাইরাসে আক্রান্ত হন মাশরাফি। ফেসবুকে নিজেই সে দুঃসংবাদ জানান তিনি। ভক্ত-সমর্থকদের আতংকিত না হয়ে তার জন্য দোয়া করতে বলেন।

আক্রান্তের পর থেকে মাশরাফি বাসায় আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

এরপর গত ২৮ জুন মিডিয়ায় খবর রটে, করোনামুক্ত হয়েছেন মাশরাফি। তবে ওইদিন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্যের সত্যতা নেই বলে জানান মাশরাফি।

সেদিন তিনি জানিয়েছিলেন, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানো ইচ্ছে আছে। মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি।

অতঃপর ১৪ দিন পার হলে ফের করোনা টেস্ট করান মাশরাফি। সে নমুনায় এবারও পজিটিভ ফলই এলো।

এদিকে করোনায় আক্রান্ত মাশরাফির পর তাঁর ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও।

দুজনের শারীরিক অবস্থা ভালো বলেই জানা গেছে।


উত্তরণবার্তা/সাব্বির



পুরনো খবর