স্বর্ণের দাম ভরিতে বাড়ল আরও ৪৪৩০ টাকা     বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি    

লাদাখে ভারতীয় সেনাদের আত্মত্যাগ নিয়ে সিনেমা অজয়ের

  জুলাই ০৪, ২০২০     ৭৯     ১৫:৫২     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা-প্রযোজক অজয় দেবগন। তিনি নতুন একটি সিনেমার ঘোষণা দিয়েছেন।  লাদাখের গালওয়ান উপত্যকায় ভারতীয় সেনাদের ওপর চীনের আক্রমণ নিয়ে এ সিনেমা নির্মাণ করছেন তিনি।

লাদাখে ‘ভারতীয়দের আত্মত্যাগ’ নিয়ে সিনেমার গল্প লেখা হচ্ছে। তবে এখনো নাম ঠিক হয়নি। সিনেমায় অজয় অভিনয় করবেন কি-না তা এখনও পরিষ্কার নয়। বর্তমানে কলা-কুশলী চূড়ান্ত করা হচ্ছে।
ভারতীয় সংবাদসংস্থা আইএএনএস জানায়, গালওয়ান উপত্যকায় ভারতীয় ২০ সেনার নিহতের ঘটনাকে ‘দেশের জন্য আত্মত্যাগ’ হিসেবে সিনেমাটিতে চিত্রায়িত হবে।

অজয় দেবগনের এফ ফিল্মসের সঙ্গে এটি প্রযোজনা করছে সিলেক্ট মিডিয়া হোল্ডিংস এলএলপি।

এ দিকে অজয়ের মুক্তি প্রতিক্ষীত ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ও যুদ্ধ কেন্দ্রিক। ১৯৭১ সালে পাকিস্তানের বিরুদ্ধে লড়াই এতে তুলে ধরা হয়েছে। এতে আরও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা, এমি বৃক ও শরদ কেলকার। অভিষেক দদাইয়া পরিচালিত সিনেমাটি শিগগিরই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

গত ১৫ জনু পূর্ব লাদাখের গালওয়ান উপত্যাকায় সংঘর্ষে জড়ায় ভারত ও চীনা সেনারা। এ সংঘর্ষে ভারতের ২০ এর অধিক সেনা নিহত হয়। এ নিয়ে এখনো দুই দেশের সীমান্তে উত্তেজনা বিরাজ করছে।

উত্তরণবার্তা/সাব্বির



পুরনো খবর