স্বর্ণের দাম ভরিতে বাড়ল আরও ৪৪৩০ টাকা     বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি    

করোনা সংক্রমণে পাকিস্তানি পেসারের হ্যাটট্রিক

  জুলাই ০৪, ২০২০     ১৪৮     ১৫:০৫     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাস যেন ছাড়ছেই না পাকিস্তানি পেসার হারিস রউফকে। কোনোভাবেই এই ভাইরাসকে তাড়ানো যাচ্ছে না তার শরীর থেকে। টানা তৃতীয় দফা কোভিড-১৯ পরীক্ষায় তিনি পজিটিভ হয়েছেন। মাঠে হ্যাটট্রিক করে অভ্যস্ত পেসার নিশ্চয়ই এমন হ্যাটট্রিক চাননি। হারিস রউফের তৃতীয় দফা করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম।

ইংল্যান্ড সফরকে সামনে রেখে নিয়মিতভাবে ক্রিকেটারদের করোনা টেস্ট করছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। অনেকে সুস্থ হয়ে উঠলেও পাকিস্তানের ডানহাতি পেসার হারিস রউফকে এই ভাইরাস ছাড়ছে না। টানা তৃতীয়বার পজিটিভ হওয়ায় তাকে আরও কিছুদিন সবার থেকে আলাদা থাকতে হবে। তবে তরুণ ব্যাটসম্যান হায়দার আলী ও পেসার ইমরান খানের রেজাল্ট নেগেটিভ এসেছে।

ইতোমধ্যেই পাকিস্তানের ২০ ক্রিকেটার ইংল্যান্ডে পৌঁছেছে। জানা গেছে, লাহোরে হায়দার ও ইমরানের সঙ্গে বাঁহাতি স্পিনার কাশিফ ভাট্টিরও করোনা টেস্ট করানো হয়েছে। তবে কাশিফের ফলাফল এখনো আসেনি। আগের পরীক্ষায় নেগেটিভ আসায় কাশিফকে আরেকবার করোনা পরীক্ষা করাতে হবে। এই তিন ক্রিকেটার আবারও নেগেটিভ হলে তাদের ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থা করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

উত্তরণবার্তা/সাব্বির



পুরনো খবর