স্বর্ণের দাম ভরিতে বাড়ল আরও ৪৪৩০ টাকা     বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লেজিসলেটিভ সচিবের শ্রদ্ধা     সোশ্যাল মিডিয়া ব্যবহার করে সমাজে অস্থিরতা ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী     জয়পুরহাটে টিকেট ছাড়া রেল ভ্রমণ, ৪৫ জনকে জরিমানা     শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন     বন্যার্তদের মাঝে ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে     শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রীর ফোন; ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা     কোনো উসকানিতে দুই বাহিনীর সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি    

বিএনপির এমপিরা যা করেছেন তা শপথ ভঙ্গের শামিল : ওবায়দুল কাদের

  জুলাই ০৪, ২০২০     ৬৩     ১২:৪৫     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিএনপি দলীয় এমপিরা বাজেট প্রত্যাখ্যান করার নামে অনুমোদিত বাজেটের কপি ছিঁড়ে ফেলে দিয়ে সংসদের প্রতি চরম অবমাননা করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার তাঁর সরকারি বাসভবনে বাজেট পাশ পরবর্তী সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন। জাতির এ ক্রান্তিকালে বিএনপি দায়িত্বশীল আচরণ করেনি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন সংসদে যাতে বাজেট পাশ না হতে পারে সেটাই তাঁরা চেয়েছিলেন। বিএনপি দেশে একটি হতাশাজনক অবস্থা দেখতে চেয়েছিলো।

বিএনপির সংসদ সদস্যরা যা করেছে তা শপথ ভঙ্গেরও শামিল, ওবায়দুল কাদের এর তীব্র নিন্দা জানিয়ে বলেন আওয়ামী লীগ মানুষের মধ্যে আশার আলো সঞ্চার করতে পেরেছে, যা এই পেনডেমিক পরিস্থিতিতে অত্যন্ত প্রয়োজন ছিলো।

ওবায়দুল কাদের বলেন বাঙ্গালীর সকল অর্জনের পেছনে রয়েছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর নেতৃত্বে আওয়ামী লীগ শুধু বাংলাদেশের জন্য রাজনৈতিক স্বাধীনতাই এনে দেয়নি, এই স্বাধীনতাকে অর্থবহ করার জন্য জাতীয়,আঞ্চলিক ও আন্তর্জাতিক ক্ষেত্রে যা যা প্রয়োজন সবই করেছে।

তিনি বলেন আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে জনগণের অর্থনৈতিক ও রাজনৈতিক মুক্তি অর্জিত হয়, সর্বোপরি বাংলাদেশের অগ্রগতি হয়।

মানুষের কল্যাণের জন্য ,বিশেষ ভাবে দরিদ্র -অসহায় মানুষের কথা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিন্তা চেতনায় সবসময়ই থাকে বলে জানান সেতুমন্ত্রী।

বলেন পিতার মতো এ দেশের মানুষকে ভালোবেসে তিনি তাঁর পুরো জীবন উৎসর্গ করেছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাম্প্রতিককালে সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি উক্তি স্মরণ করে বলেন "আমি তো এখানে বেঁচে থাকার জন্য আসিনি,আমি তো জীবনটা বাংলার মানুষের জন্য বিলিয়ে দিতে এসেছি,এতে তো ভয় পাবার কিছু নেই"। ওবায়দুল কাদের দৃঢ় কণ্ঠে বলেন প্রিয় নেত্রী বাঙালির হৃদয়ে হাজার বছর বেঁচে থাকবেন।

উত্তরণবার্তা/এআর

 



পুরনো খবর